কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


যে ৫ ধরনের পুরুষের প্রেমে পড়লে আপনার জীবন নষ্ট হয়ে যাবে

প্রেমে পড়ার অনুভূতি অনন্য। নির্দিষ্ট একজনকে দেখলে বুকের ভেতর যে সুখের দোলা লাগে, তা অমূল্য। কখন কাকে ভালোলেগে যায়, তা কেউ আগে থেকে বলতে পারে না। কিন্তু আপনার এই অমূল্য অনুভূতি যেন ভুল মানুষের জন্য না হয়। কারণ ভুল মানুষকে ভালোবাসার খেসারত অনেক বড় হতে পারে। হয়তো নষ্ট হয়ে যেতে পারে আপনার পুরো জীবনটাই। তাই কোনো পুরুষকে ভালোলাগলেই তার প্রেমে পড়ে যাবেন না। একটু সময় নিয়ে কিছু বিষয় খেয়াল করুন। এরপর বুঝে-শুনে সিদ্ধান্ত নিন-

নেশা করলে

কারও জীবন বরবাদ করার জন্য কোনো একটি নেশাই যথেষ্ট। বর্তমানে অনেক তরুণ এই ভুল পথে পা বাড়াচ্ছেন। একটি বিষয় মনে রাখবেন, এ ধরনের মানুষের কাছে নেশা ছাড়া কোনোকিছুরই মূল্য নেই। আপনি আবার আবেগের বশে ‌‘ওকে আমার ভালোবাসা দিয়ে ঠিক করে ফেলবো’ বলতে যাবেন না যেন। বরং এ ধরনের পুরুষের প্রেমে পড়লে আপনার ভালোবাসাটুকুরই অপচয় হবে।

কেবল নিজের কথাই ভাবে

যে পুরুষ কেবল নিজের কথাই ভাবে, তার সঙ্গে সম্পর্কে জড়াবেন না। কারণ তিনি স্বার্থপর। স্বার্থ ফুরালে আপনাকেও চিনতে পারবেন না, আপনার কোনো বিপদ বা সমস্যা থাকলে তা এড়িয়ে যাবেন। তাই এ ধরনের পুরুষের প্রেমে পড়ার আগে নিজেকে বোঝান। এমন একজন মানুষ পাশে থাকলে জীবনটা নরক হতে সময় লাগবে না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন