কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ব্যক্তিগত প্রশ্ন করায় রেগে আগুন পরীমণি, সামাল দিতে কী করলেন স্বামী রাজ?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩, ১২:২৮

“আমরা এখানে কোনও পারিবরিক আলোচনা করতে আসিনি।” আচমকাই রেগে লাল বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। পাশে বসেছিলেন অভিনেত্রীর স্বামী শরিফুল রাজ। তিনিও কয়েক মুহূর্তের জন্য চমকে গিয়েছিলেন। সব মান-অভিমান ভুলে আবার এক হয়েছেন পরী এবং রাজ। বিতর্কের পর এই প্রথম বার একসঙ্গে সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন তারকা-জুটি।


সদ্য মুক্তি পেয়েছে পরীমণির নতুন ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন।’ যে ছবির প্রচারের মাঝেই ঘটল অস্বস্তিকর ঘটনা। স্বাভাবিক ভাবেই রাজ আর পরীর সম্পর্কের টানাপড়েনের প্রসঙ্গ উঠে আসে। তা শুনেই রেগে আগুন নায়িকা। তিনি সঙ্গে সঙ্গে বলেন, “আমরা এখানে কোনও পারিবারিক আলোচনা করতে আসিনি। আমাদের সমস্যা না থাকলে আপনাদের কী সমস্যা?” পরিস্থিতি সামাল দিতে এগিয়ে এলেন রাজ। তিনি হাসিমুখে পুরোটা ঠিক করার জন্য বলেন, “আমরা তো সব সময় একসঙ্গেই ছিলাম।”


কয়েক দিন আগেই বিবাহবার্ষিকী পালন করেছেন তাঁরা। একতোড়া গোলাপ ফুল হাতে বিশেষ দিনের বিশেষ মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। স্ত্রীর মান ভাঙানোর জন্য কী করেন রাজ? সেই গোপন তথ্যও ফাঁস করেন রাজ। সকলের সামনেই পরীমণির গালে চুম্বন করে জানান যে, তিনি এ ভাবেই স্ত্রীর মান ভাঙান। স্বামী রাজের কথার জের টেনে অভিনেত্রী বলেন, ‘‘আমরা সুন্দর আছি, ভাল আছি, সেটা কি আমাদের দেখে বোঝা যাচ্ছে না? আশীর্বাদ করবেন যাতে এ ভাবেই আমাদের সামনের জীবনটা সুন্দর ভাবে এগিয়ে যায়।’’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও