কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


চামচ দিয়ে ছেলের চুল কাটলেন তিনি

চুল কাটতে কাঁচিই ভরসা সবার। হাল আমলে ব্যাটারি বা বিদ্যুৎ-চালিত ট্রিমারের ব্যবহার জনপ্রিয় হয়েছে। বিশেষ করে করোনা মহামারির সময়ে ঘরবন্দী অবস্থায় বহু মানুষ ট্রিমারের সাহায্যে চুল–দাড়ি ছেঁটেছেন। তাই বলে চামচ দিয়ে চুল কাটার কথা কে কবে ভেবেছেন? যুক্তরাষ্ট্রের এক ব্যক্তি তাঁর ছেলেসন্তানের চুল কেটেছেন স্রেফ চামচ দিয়ে। ঘরে বসে অভিনব উপায়ে তাঁর এই চুল কাটার ভিডিও ইনস্টাগ্রামে ব্যাপক সাড়া ফেলেছে। এনডিটিভির খবর।

ইনস্টাগ্রামে চুল কাটার ভিডিওটি পোস্ট করেছেন ওই ব্যক্তি নিজেই। এতে দেখা যাচ্ছে, শিশুটির চুল কাটা হচ্ছে ছোট একটি চামচের এক পাশ দিয়ে। যদিও বিষয়টিকে অবিশ্বাস্যই মনে হয়। তবে চুল কাটার শুরু থেকে শেষ পর্যন্ত ভিডিওতে ধারণ করা হয়েছে।

এরই মধ্যে ভিডিওটি ৬০ লাখের বেশিবার দেখা হয়েছে। লাইক দিয়েছেন প্রায় ৯০ হাজার। তবে কেউ কেউ শুধু ‘লাইক’ দেননি, আলাদা করে প্রশংসাসূচক মন্তব্যও করেছেন। ভিডিওর নিচে মন্তব্যের ঘরে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। কেউ কেউ বলেছেন, হয়তো চামচের যে পাশ দিয়ে চুল কাটা হয়েছে, সেই পাশ ধারালো করে নেওয়া হয়েছিল। অনেকে আবার ভিন্ন কোনো কৌশল থাকার কথা বলেছেন, যদিও তাঁরা সেটি ধরতে পারেননি।

একজন বলেছেন, ‘এটা একটা প্রতিভা।’ আরেকজনের মন্তব্য, ‘আমি জানি না, আপনি কীভাবে এটা করলেন, তবে এটা জাদুকরি ব্যাপার! চুলের ছাঁট দারুণ হয়েছে।’ আরেকজন বলেছেন, ‘আপনার হাত অবশ্যই ঐশ্বরিক!’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন