কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আথিয়া শেঠির বিয়ের পোশাক বানাতে সময় লেগেছে ১০ হাজার ঘণ্টা

প্রথম আলো প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ১১:০৫

‘তোমার আলোয় আমি ভালোবাসতে শিখেছি। আমাদের প্রিয়জনদের উপস্থিতিতে আজ আমরা সেই বাড়িতে বিয়ে করেছি, যা আমাদের আনন্দ এবং প্রশান্তি দিয়েছে।কৃতজ্ঞতা এবং ভালোবাসা ভরা হৃদয় নিয়ে আমাদের এই যাত্রায় আপনাদের আশীর্বাদ চাই।’ গতকাল সন্ধ্যায় এই কথা কটি দিয়েই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের ছবি মেলে ধরলেন অভিনেত্রী আথিয়া শেঠি। রাখঢাক আর গোপনীয়তার মধ্যে বিয়ের অনুষ্ঠানগুলো সম্পন্ন করলেন ভারতীয় ক্রিকেট টিমের ব্যাটসম্যান লোকেশ রাহুল এবং অভিনেত্রী আথিয়া শেঠি।


গতকাল ভারতের খান্ডালায় বাবা সুনীল শেঠির নিজস্ব খামারবাড়ি জাহানে বিয়ের সব আয়োজন করা হয়েছিল। খুব কাছের কিছু মানুষই শুধু এই বিয়েতে উপস্থিত ছিলেন। ভারতীয় সংবাদমাধ্যমগুলো থেকে জানা গেছে, সব মিলিয়ে অতিথির সংখ্যা ছিল ৭০।


ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে বর–কনের বিয়ের পোশাকও সামনে এল। এই ছবির জন্যই যেন অপেক্ষা করছিলেন ভক্তরা। বিয়েতে ব্লাশ গোলাপি রঙের চিকনকারি লেহেঙ্গায় সেজেছিলেন আথিয়া। ফুল হাতা ব্লাউজের সুইট হার্ট কাটের গলার ওপর ছিল কুন্দনের ভারী গয়না। বিয়েতে দুজনই হালকা রঙের পোশাকে সাজতে চেয়েছিলেন। ভারতীয় ডিজাইনার অনামিকা খান্নার করা পোশাক পরে বিয়ের মণ্ডপে সাত পাকে ঘুরেছেন। আথিয়া শেঠির লেহেঙ্গায় করা সূক্ষ্ম কাজ ইতিমধ্যেই প্রশংসা পাচ্ছে। সম্পূর্ণ হাতে তৈরি লেহেঙ্গাটি ফুলের অলংকরণে পূর্ণ। পুরো পোশাকটি তৈরি করতে সময় লেগেছে প্রায় ১০ হাজার ঘণ্টা, জানিয়েছেন ডিজাইনার অনামিকা খান্না, অর্থাৎ ৪১৬ দিন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত