কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মত্ত অবস্থায় বেঙ্গালুরু থেকে বিরিয়ানি অর্ডার করেছিলেন মুম্বইয়ের তরুণী, কী হল তার পর?

আনন্দবাজার (ভারত) ভারত প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩, ১৯:০১

মদ্যপানের রেষে নিজের উপর নিয়ন্ত্রণ ছিল না। প্রায় বেঁহুশ অবস্থায় মুম্বইয়ে বসে এক তরুণী ২৫০০ টাকার বিরিয়ানি অর্ডার করলেন বেঙ্গালুরুর এক রেস্তরাঁ থেকে। সম্প্রতি এই ঘটনা প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়েছে বিরিয়ানি প্রেমীদের মধ্যে।


বিরিয়ানির জন্য অনেকেই অনেক দূর যেতে পারেন। তাই বলে মুম্বই থেকে বেঙ্গালুরু! মুম্বইয়ের বাসিন্দা ওই তরুণী মত্ত অবস্থায় এই কাণ্ডটি ঘটান। মদ্যপানের পর প্রচন্ড খিদে পেয়ে গিয়েছিল। কিন্তু বাড়িতে থাকা খাবার খেতে ইচ্ছা করছিল না। তাই বিরিয়ানি অর্ডার করেন তিনি। কিন্তু কোন রেস্তরাঁ থেকে বিরিয়ানি অর্ডার করছেন তা দেখেননি। ওই তরুণী নেশার ঘোরে বেঙ্গালুরুর যমুনা রেস্তরাঁ থেকে বিরিয়ানি অর্ডার করে দিয়েছিলেন। অর্ডারটি জোম্যাটো থেকে করা হয়েছিল।


তিনি যে এই কাণ্ড করেছেন, নিজে জানতেও পারতেন না যদি জোম্যাটো টুইটারে তাঁকে ট্যাগ না করে পুরো ঘটনাটি জানাত। জোম্যাটোর তরফ থেকে ওই তরুণীকে ধন্যবাদ জানানো হয় যে তিনি এতদূর থেকে খাবার অর্ডার করেছেন বলে। ওই তরুণীও এটা ভেবে খুশি যে মুম্বই থেকে করা অর্ডার বেঙ্গালুরুর রেস্তরাঁ গ্রহণ করেছে। অর্ডার করার পরের দিন খাবারটি বাড়িতে এসে পৌঁছায়! বিরিয়ানির ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন ওই তরুণী।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে