কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


২৫০০ টাকা টিকিট, তবুও মুক্তির আগেই সব শো হাউসফুল

ভারতীয় বিনোদন দুনিয়ার বুকে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে ‘পাঠান’–ঝড়। বলিউড সুপারস্টার শাহরুখ খানের এই ছবিকে ঘিরে শুরু থেকে উত্তেজনা দেখা গেছে। চার বছর পর কিং খান ‘পাঠান’ ছবির মাধ্যমে আবার বড় পর্দায় ফিরতে চলেছেন। তাই শাহরুখপ্রেমীরা ছবিটির জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছেন। অবশেষে তাঁদের সব অপেক্ষার অবসান হতে চলেছে। ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’। কিন্তু মুক্তির আগেই বক্স অফিসের সব হিসাব–নিকাশ উল্টে দিয়েছে অ্যাকশন থ্রিলারধর্মী ছবিটি।

শাহরুখপ্রেমীরা তাঁদের প্রিয় তারকার প্রতি সম্পূর্ণ নিবেদিত, তা সবারই জানা। ‘পাঠান’ ছবি মুক্তির আগেই বক্স অফিসে তার ঝলক দেখা যাচ্ছে। শাহরুখকে বড় পর্দায় আবার দেখার জন্য তাঁর অনুরাগীরা যেকোনো মূল্য দিতে প্রস্তুত। ২০ জানুয়ারি থেকে ছবির অগ্রিম টিকিট বুকিং শুরু হয়ে গেছে। আর তখন থেকে সবাই বক্স অফিসে হুমড়ি খেয়ে পড়েছেন। জানা গেছে, ‘পাঠান’ ছবির টিকিটের দাম আকাশ ছুঁয়েছে। সিনেমাপ্রেমীরা শাহরুখকে অ্যাকশন ইমেজে দেখার জন্য হাজার হাজার টাকা ওড়াচ্ছেন। বেশ কিছু মলে ‘পাঠান’ ছবির টিকিট বাংলাদেশি মুদ্রায় ২ হাজার ৫০০, ২ হাজার ৩০০ আর ২ হাজার ১০০ টাকায় বিক্রি হচ্ছে। এত দামি টিকিট হওয়া সত্ত্বেও সব শো ইতিমধ্যে হাউসফুল হয়ে গেছে।

দিল্লির বেশ কিছু মাল্টিপ্লেক্সে এই ছবির টিকিট ২ হাজার ২০০ টাকায় বিক্রি হচ্ছে। বিভিন্ন শহরের মাল্টিপ্লেক্সে সকালের শো-র টিকিটের দাম এক হাজার টাকা রাখা হয়েছে। কিন্তু টিকিটের দাম এত চড়া হওয়া সত্ত্বেও ‘পাঠান’-এর অগ্রিম বুকিং অনেক রেকর্ড ভেঙে দিয়েছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবির হিন্দি আর তেলেগু সংস্করণের টিকিট সব থেকে বেশি বিক্রি হচ্ছে। এক রিপোর্ট অনুযায়ী, কিং খান আর দীপিকা পাড়ুকোন অভিনীত ছবিটি এখন পর্যন্ত ১৪ দশমিক ৬৬ কোটি টাকা আয় করেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন