কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লস অ্যাঞ্জেলেসে গুলির ঘটনায় চন্দ্র নববর্ষের উৎসব বাতিল

সমকাল লস অ্যাঞ্জেলস প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ২২:০৪

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে গুলির ঘটনা চন্দ্র নববর্ষ উৎসবে ঘটেনি বলে জানিয়েছে মন্টেরি পার্ক সিটি কর্তৃপক্ষ। দুঃখজনক এ ঘটনায় আহতদের প্রতি সমবেদনা জানিয়ে এক বিবৃতিতে সিটি কর্তৃপক্ষ এ কথা জানিয়েছে। 


এতে বলা হয়েছে, যদিও গুলির ঘটনাটি চন্দ্র নববর্ষ উৎসবে ঘটেনি, তবে এর প্রভাব পড়েছে উৎসবের আশেপাশের এলাকায়। এ ঘটনায় তদন্ত চলছে। সতর্কতা ও নিরাপত্তার জন্য দ্বিতীয় দিনের নববর্ষ উৎসব বাতিল করা হয়েছে। রোববারের এ উৎসব বাতিলের জন্য দুঃখ প্রকাশ করছে সিটি কর্তৃপক্ষ। খবর- বিবিসির। 


পুলিশ নিশ্চিত করেছে, স্থানীয় সময় শনিবার রাত ১০টা ২২ মিনিটে (বাংলাদেশ সময় রোববার সকাল ৯টা ২২ মিনিট) গুলি চালানো হয়। এতে অন্তত ১০ জন নিহত হন। গুলিবিদ্ধ হয়েছেন আরও ১০ জন।


লস অ্যাঞ্জেলেস থেকে প্রায় ১৩ কিলোমিটার পূর্বে মন্টেরি পার্ক সিটি অবস্থিত। ওয়াশিংটন পোস্ট জানায়, চন্দ্র নববর্ষ উৎসব উপলক্ষে মন্টেরি পার্ক সিটিতে হাজার হাজার মানুষ জড়ো হয়েছিল। সেখানে গুলির ঘটনাটি ঘটে। 


সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। 


একজন প্রত্যক্ষদর্শী লস অ্যাঞ্জেলেস টাইমসকে বলেন, তিন ব্যক্তি দৌড়ে তার রেস্টুরেন্টে ঢোকেন। তারা মেশিনগান হাতে এক ব্যক্তিকে দেখেছেন বলে জানান। রেস্টুরেন্টের দরজা বন্ধ করে দিতে বলেন তারা। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও