কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


ডিবিপ্রধান হারুনসহ ১০ জনের বিরুদ্ধে মামলা খারিজ

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ভাঙচুরের ঘটনায় মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান হারুন অর রশিদসহ ১০ জনের বিরুদ্ধে করা মামলা খারিজ করা হয়েছে। আজ রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে মামলা করার পর দুপুরেই তিনি খারিজ করে দেন। আদেশে উল্লেখ করা হয়, এই মামলায় যেহেতু অভিযোগ গ্রহণের মতো কোনো উপাদান নেই, সেহেতু মামলা খারিজ করা হলো।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম আজ সকালে এই মামলা করেন। ১০ জন ছাড়াও মামলায় আসামি করা হয় অজ্ঞাতনামা ২০০ থেকে ৩০০ পুলিশ সদস্যকে। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশ পরে দেবেন বলে জানান।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাসুদ আহম্মেদ তালুকদার আজকের পত্রিকাকে বলেন, ‘মামলা করা হয়েছে। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। পরে খারিজ করে দেন।’

মামলায় যাঁদের নাম দেওয়া হয় তাঁরা হলেন—অতিরিক্ত পুলিশ কমিশনার আসাদুজ্জামান, যুগ্ম কমিশনার বিপ্লব কুমার দাস, যুগ্ম পুলিশ কমিশনার সঞ্জিত কুমার রায়, যুগ্ম পুলিশ কমিশনার মেহেদি হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার ড. খ. মহিদ উদ্দিন, যুগ্ম পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার, উপপুলিশ কমিশনার হায়াতুল ইসলাম খান, এসি মতিঝিল জোন গোলাম রুহানী ও আনসার সদস্য আল আমিন ওরফে মাহিদুর রহমান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন