কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রস্তুতি নিয়েও ছবি হাতছাড়া! কেন ছবি থেকে বাদ পড়লেন ভিকি কৌশল?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ১৫:৪৯

নতুন বছরে বড় ধাক্কা! ছবি হাতছাড়া হল ভিকি কৌশলের। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত পরিচালক আদিত্য ধরের প্রতীক্ষিত ছবি ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ থেকে বাদ পড়লেন ‘মাসান’ খ্যাত অভিনেতা। সূত্রের খবর, ছবিতে মুখ্য চরিত্রে ভিকি নন, তাঁর জায়গায় অভিনয় করবেন অন্য কেউ। পরিবর্ত খুঁজতে ইতিমধ্যেই বলিপাড়ার বেশ কয়েকজনের কাছে প্রস্তাবও গিয়েছে বলে খবর।


‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ আদিত্যর স্বপ্নের ছবি। ‘উরি’র এক বছরের বর্ষপূর্তিতে এই ছবি ঘোষণা করেছিলেন পরিচালক। সেই সময় ছবির প্রযোজক ছিলেন রনি স্ক্রুওয়ালা। পরে অতিমারি ও লকডাউনের জেরে বাজেট সংক্রান্ত সমস্যার কারণে ক্রমশ পিছতে থাকে ছবির কাজ। করোনার পরেও বক্স অফিসে একাধিক হিন্দি ছবি মুখ থুবড়ে পড়েছে। আর্থিক মন্দার কারণে এই ছবির প্রযোজনা থেকে সরে আসেন প্রযোজক। ফলে প্রায় অনিশ্চয়তায় মধ্যে ডুবে গিয়েছিল আদিত্যর ছবিটি। জিও স্টুডিয়ো প্রযোজনায় উৎসাহ দেখানোয় ফের ছবি নিয়ে নতুন উদ্যমে ভাবনা চিন্তা শুরু হয়।


তবে গু়ঞ্জন, এবারে ছবি থেকে বাদ পড়ছেন ভিকি কৌশল। ২০১৯ সালে ‘উরি’র অভাবনীয় সাফল্যের পর ফের একসঙ্গে কাজ করার পরিকল্পনা ছিল এই পরিচালক-অভিনেতা জুটির। এমনকি, কর্ণ জোহরের টক শোয়ে এসে এই ছবির প্রস্তুতিতে নিয়ে কথাও বলেছিলেন ভিকি। জানিয়েছিলেন, ছবির কাজ পিছিয়ে যাওয়ায় কিছুটা মুষড়ে পড়েছিলেন তিনি। সূত্রের খবর, ছবির বাজেট কমাতেই নাকি এখন আর ভিকিকে নিয়ে ছবিা করতে চাইছেন না নির্মাতারা। বিষয়টা নিয়ে নাকি ছবির প্রযোজক ও পরিচালকের মধ্যে মতের অমিলও হয়েছে বলে শোনা যাচ্ছে। তবে ছবিতে এখনও রয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থার নাম। এবার ভিকির জুতোয় কে পা গলাবেন তা জানার অপেক্ষা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও