কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রেমিকার হাতে চড় খেলেন ক্লার্ক, ভিডিও ভাইরাল

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩, ১১:৫৪

প্রেমঘটিত বিষয়ে আগেও বিতর্কে জড়িয়েছেন মাইকেল ক্লার্ক। এবার নতুন করে বিতর্কের জন্ম দিলেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক।


কুইন্সল্যান্ডে ছুটি কাটানোর সময় প্রেমিকার সামনেই প্রেমিকার বোনের প্রেমিককে মারধর করলেন ক্লার্ক। সেই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে।


বর্তমান প্রেমিকা জেড ইয়ারব্রোকে নিয়ে কুইন্সল্যান্ডে ছুটি কাটাতে যান ক্লার্ক। এই যুগল অবশ্য একা যাননি, সেখানে ছিলেন জেডের বোন জেসমিন ও তার প্রেমিক কার্ল স্টেফানোভিচ। কার্ল আবার অস্ট্রেলিয়ার চ্যানেল নাইন টিভির উপস্থাপক। বিবাদের শুরুটা মূলত তার হাত দিয়ে।


কার্লের দাবি, প্রাক্তন প্রেমিকা পিপ এডওয়ার্ডসের সঙ্গে এখনও সময় কাটাচ্ছেন ক্লার্ক। ধোঁকা দিচ্ছেন বর্তমান প্রেমিকা জেডকে। সমুদ্রের ধারে একটি রেস্তেরায় হঠাৎই এনিয়ে তর্ক-বিতর্ক শুরু হয় কার্ল ও ক্লার্কের মধ্যে। ক্লার্ক প্রতারণা করছেন এমনটা শোনার পর তার গায়ে সজোড়ে থাপ্পড় মেরে বসেন জেড। দুই মিনিটের সেই ভিডিওতে পুরোটা সময়েই খালি গায়ে দেখা গেছে ক্লার্ককে। নিজের অভিযোগ অস্বীকার করে জেডকে বোঝানোর চেষ্টা করেন সাবেক অজি অধিনায়ক। কিন্তু তাতে পাত্তাও দেননি জেড।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও