কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তাকসিমের যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ির তথ্যটি ‘ডাহা মিথ্যা’: ওয়াসা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২৩, ১৯:২৯

‘ওয়াসার তাকসিমের যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি!’ শিরোনামে গত ৯ জানুয়ারি একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে ঢাকা ওয়াসা। সংস্থাটি বলছে, এটি একটি ডাহা মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন। ঢাকা ওয়াসা ঘৃণাভরে তা প্রত্যাখ্যান করছে।


রোববার (১৫ জানুয়ারি) ওয়াসার ব্যবস্থাপনা কর্তৃপক্ষের পক্ষে এক বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানান উপ-প্রধান জনতথ্য কর্মকর্তা এ এম মোস্তফা তারেক।


বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই শিরোনামে প্রকাশিত সংবাদটি হীন উদ্দেশ্যপ্রণোদিত, কল্পনাপ্রসূত, ভিত্তিহীন ধ্যান-ধারণার ওপর তৈরি। বাস্তবতার সঙ্গে প্রকাশিত প্রতিবেদনের কোনো সামঞ্জস্য নেই। প্রতিবেদনে উল্লেখিত ঠিকানায় এরকম কোনো বাড়ির মালিকানা ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খান নন। তার স্ত্রী ২৫ বছর ধরে যুক্তরাষ্ট্রে সরকারি কর্মকর্তা হিসেবে কর্মরত। তার নামে একটি অ্যাপার্টমেন্ট আছে মাত্র। একটি স্বার্থান্বেষী মহল হীন স্বার্থ চরিতার্থ করার জন্য এজাতীয় মিথ্যা ও ভিত্তিহীন প্রতিবেদন করিয়েছে। ঢাকা ওয়াসার এজাতীয় মিথ্যা সংবাদ প্রকাশের বিষয়ে তীব্র প্রতিবাদ জানাচ্ছে।


বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যেখানে প্রকৌশলী তাকসিম এ খানের নামে যুক্তরাষ্ট্রে কোনো বাড়িই নেই, সেখানে ‘বাড়ির দাম টাকার অঙ্কে হাজার কোটি ছাড়াবে’- এরকম সংবাদ শুধু মিথ্যাচারই নয়, একজন সৎ, নিষ্ঠাবান, কর্মঠ, সফল ব্যবস্থাপনার রূপকারের মানসম্মানের ওপর আঘাতের শামিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও