কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আব্দুস সাত্তারকে চাপে ফেলে নির্বাচনে আনা হয়েছে: রুমিন

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২৩, ১৮:৫৮

বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সহ-সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, বিএনপির ইমেজ নষ্ট করতে আব্দুস সাত্তার ভূঁইয়াকে চাপে ফেলে নির্বাচনে আনা হয়েছে। যে কোনোভাবেই হোক সরকার তাকে পাস করিয়ে আনবে।


যে কারণে এ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের কয়েকজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করলেও তা পরে প্রত্যাহার করে নিয়েছেন।  


রোববার (১৫ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে একটি রেস্টুরেন্টে উপজেলা বিএনপি আয়োজিত সেমিনারে রুমিন ফারহানা এসব কথা বলেন।


উপ-নির্বাচনে উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার অংশগ্রহণ করা নিয়ে তিনি বলেন, ওনাকে (আব্দুস সাত্তার) পাস করিয়ে আনা হবে। এখানে তো ভোট হচ্ছে না, আপনারাও বুঝতে পারছেন। আওয়ামী লীগের যারা প্রার্থী ছিলেন, তারা বসে পড়েছেন। তারা নির্বাচনে অংশ নেন না। তার মানেটা কী? তারা জানেন যে একটা কলাগাছ দাঁড়ালেই তার সঙ্গে পাস করবে, ওনার কোনো ভোট নাই। বিএনপির ভোট ওনার নাই, আওয়ামী লীগের ভোটও ওনার নাই। যিনি দাঁড়াবেন, তিনিই পাস করবেন। এ ঝুঁকিটাও আওয়ামী লীগ নিতে চাচ্ছে না। তাই আওয়ামী লীগের যারা প্রার্থী ছিলেন, তারা বসে পড়ছেন। সম্ভবত তাকে ডিক্লিয়ার দিয়ে পাস করিয়ে দেবে।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও