কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যেভাবে কাটছে শমীর জন্মদিন

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২৩, ১৫:৩০

দেশের নাট্যাঙ্গনের নন্দিত অভিনেত্রী শমী কায়সার। বর্তমানে টিভি নাটকে আর নিয়মিত নন তিনি। ব্যবসা ও রাজনীতি নিয়েই ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। নব্বই দশকের দাপটে এই অভিনেত্রীর জন্মদিন রোববার (১৫ জানুয়ারি)। জন্মদিনে তাকে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন।


নিজের জন্মদিন নিয়ে শমী কায়সার বলেন, বিশেষত জন্মদিন আসলে সবাই মনে করেন, শুভেচ্ছা জানান, এটাই অনেক ভালোলাগার। আজ যথারীতি অফিস করব। গেল কয়েকবছর আসলে জন্মদিন নিজের পরিবারে এবং শ্বশুরবাড়িতে কেটেছে। আজকের দিনে কোনো একটা সময়ে আম্মা আমার বাসায় আসবেন। আর রাতে বরের সঙ্গে বাইরে খেতে যেতে পারি। এভাবেই এবারের জন্মদিন কাটবে। সবার কাছে দোয়া চাই।


১৯৮৯ সালে প্রয়াত প্রযোজক আতিকুল হক চৌধুরীর প্রযোজনায় ‘কে বা আপন কে বা পর’ নাটকে তিনি প্রথম অভিনয় করেন। এরপর ইমদাদুল হক মিলনের রচনায় ও আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় তিন পর্বের ধারাবাহিক নাটক ‘যত দূরে যাই’তে অভিনয় করে বেশ প্রশংসিত হন। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীর।  


শমী কায়সার চলচ্চিত্রেও অভিনয় করেছেন। প্রয়াত নির্মাতা চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘হাছনরাজা’ এবং তানভীর মোকাম্মেল পরিচালিত ‘লালন’ সিনেমা দুটিতে দেখা গেছে তাকে। সিনেমা দুটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও