কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যবর্তন দিবসে খুনি নুর চৌধুরীকে দেশে প্রেরণের দাবি

চ্যানেল আই প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৩, ১৩:১৮

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যবর্তন দিবস উপলক্ষ্যে, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যবর্তন ও তাৎপর্য এবং খুনি নুর চৌধুরীকে দেশে প্রেরণ শিরোনামে কানাডায় এক আলোচনা সভা আয়োজিত হয়।


বাংলাদেশ ও কানাডার জাতীয় সঙ্গীত এবং স্বাধীন বাংলাদেশের রুপকার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদনপূর্বক অনুষ্ঠানটি আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগের প্রবাসী সংগঠন অন্টারিও আওয়ামী লীগ, কানাডা।


অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বঙ্গবন্ধুর রাজনৈতিক, ব্যক্তিগত, মানবিক গুণাবলী, কূটনৈতিক সম্পর্ক, বলিষ্ঠ সাহসিকতা, পররাষ্ট্রনীতি এবং মানুষের প্রতি অগাধ বিশ্বাস ও ভালোবাসার দিকগুলো তুলে ধরেন বলেন বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে প্রবাসে জননেত্রীর সৈনিকরা আজ ঐক্যবদ্ধ এবং যে কোন জাতীয় ইস্যুতে জননেত্রীর নির্দেশনা পালনে সংকল্পবদ্ধ ।


বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যবর্তন উপলক্ষে প্রাণবন্ত এই আলোচনা সভায় বক্তারা তাদের বক্তব্যে তথ্য উপাত্তসহ বঙ্গবন্ধুর প্রত্যবর্তন থেকে শুরু করে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার তুলে ধরেন। সেই সাথে যারা প্রবাসে বসে দেশ ও সরকারের বিরুদ্ধে গুজব ও অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে স্বোচ্চার হওয়ার ও খুনি নুর চৌধুরীকে দেশে ফেরত পাঠানোর ব্যাপারে আরও ব্যাপক ভুমিকা পালন করে জননেত্রীর হাতকে আরও শক্তিশালী করতে আহবান জানান ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও