কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব বণ্টন

বাংলা ট্রিবিউন আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়, বঙ্গবন্ধু অ্যাভিনিউ প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০২৩, ১৯:৪৪

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে দলটির নব-নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন করা হয়েছে। কাউন্সিলে প্রদত্ত ক্ষমতাবলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এ দায়িত্ব বণ্টন করেছেন।


রবিবার (৮ জানুয়ারি) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।


সে অনুযায়ী আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক  ড. হাছান মাহমুদ রংপুর ও রাজশাহী বিভাগের দায়িত্ব পেয়েছেন। সিলেট ও চট্টগ্রাম বিভাগের দায়িত্ব পেয়েছেন মাহবুবউল আলম হানিফ। আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম খুলনা ও বরিশাল বিভাগ এবং ডা. দীপু মণি ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্বে রয়েছেন।


সাংগঠনিক সম্পাদকদের মধ্যে আহমদ হোসেন সিলেট বিভাগ, বি. এম মোজাম্মেল হক খুলনা বিভাগ, আবু সাঈদ আল মাহমুদ স্বপন চট্টগ্রাম বিভাগ, এস. এম কামাল হোসেন রাজশাহী বিভাগ, মির্জা আজম ঢাকা বিভাগ, আফজাল হোসেন বরিশাল বিভাগ, শফিউল আলম চৌধুরী নাদেল ময়মনসিংহ বিভাগ এবং সুজিত রায় নন্দী রংপুর বিভাগের দায়িত্ব পেয়েছেন।


গত ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে টানা দশমবারের মতো দলটির সভাপতি নির্বাচিত হন শেখ হাসিনা। টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পান ওবায়দুল কাদের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও