কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


কবে আসছে ‘কেজিএফ ৩’, জানালেন প্রযোজক

 ‘কেজিএফ’ মানেই যেন বক্স অফিসে ঝড়। ঝিমিয়ে পড়া কন্নড় সিনেমা জগৎকে জাদুবলে চাঙা করেছে সিনেমাটি। বহুল নন্দিত সিনেমাটির সিকুয়েলও ব্যাপক সাড়া জাগায়। গত বছরের ১৪ এপ্রিল যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপটার ২’ মুক্তি পেয়েছিল। প্রথম ছবির পর সিকুয়েলও ভারতীয় সিনেমাপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। বক্স অফিসেও আয় করে প্রায় ১ হাজার ২০০ কোটি রুপি। তখনই যশ জানিয়েছিলেন এরপর আসবে ‘কেজিএফ চ্যাপটার ৩’। এবার জানা গেল বড় পর্দায় কবে দেখা যাবে ছবিটি।

প্রযোজক বিজয় কিরাগান্দুর জানিয়েছেন, ২০২৬ সালে মুক্তি পাবে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’। ছবির শুটিং শুরু হবে ২০২৫ সালে। আরও আগে ছবির শুটিংয়ের চিন্তাভাবনা থাকলেও শুটিং শুরু করা যাচ্ছে না পরিচালকের ব্যস্ততার কারণে। ছবির পরিচালক প্রশান্ত নীল এখন তাঁর ছবি ‘সালার’–এর শুটিং নিয়ে ব্যস্ত।

গত বছর ‘কেজিএফ চ্যাপ্টার ২’ যখন বক্স অফিসে সাফল্য পায়, তখন নির্মাতারা জানিয়েছিলেন, পরবর্তী ছবি নিয়ে পরিচালক প্রশান্ত নীল ও অভিনেতা যশ নিজেদের মধ্যে আলোচনা করেছেন। ‘কেজিএফ’-এর প্রথম ছবি বানানোর সময়ও প্রশান্ত নীল ভাবেননি এই ছবির আরও একটি কিস্তি তিনি বানাবেন। প্রথম ছবির সাফল্যের পর তিনি দ্বিতীয় ছবি নির্মাণ করেন, সেটির সাফল্য ঘোষণ করেন তৃতীয় কিস্তির।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন