কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিপিএলের শুরুতেই অব্যবস্থাপনার আরেক নজির

ডেইলি স্টার প্রকাশিত: ০৬ জানুয়ারি ২০২৩, ১৪:৪২

বিপিএলের সব সময়ের সঙ্গী যেন পেশাদারিত্বের অভাব আর অব্যবস্থাপনা। নবম আসরের শুরুতেও তেমনই আরেক নজির স্থাপন করল ফ্র‍্যাঞ্চাইজি ভিত্তিক এই টি-টোয়েন্টি আসর। উদ্বোধনী দিনে বদলে গেল ম্যাচ শুরুর সময়। দিনের দুটি খেলাই এগিয়ে আনা হলো।


শুক্রবার বিপিএলের এবারের আসরের প্রথম ম্যাচের দেড় ঘণ্টা আগে বিসিবির মিডিয়া বিভাগ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে সময় পাল্টে যাওয়ার খবর। আগের সূচি অনুসারে, মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে উদ্বোধনী খেলা মাঠে গড়ানোর কথা ছিল দুপুর ২টা ৩০ মিনিটে। নতুন সূচিতে, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ শুরু হয়েছে দুপুর ২টায়।


গত ২৫ ডিসেম্বর বিপিএলের নবম আসরের আনুষ্ঠানিক সূচি ঘোষণা করেছিল বিসিবি। তখন জানানো হয়েছিল, শুক্রবারের দুটি ম্যাচ হবে দুপুর ২টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে। বাকি ছয় দিনের ম্যাচ দুটি মাঠে গড়াবে দুপুর ২টা ও সন্ধ্যা ৭টায়। তবে আসর শুরুর আগের দিন বৃহস্পতিবার পর্যন্ত সময় এগিয়ে আনার কোনো কথা জানানো হয়নি কাউকে।


এখন পরিবর্তিত সূচি অনুযায়ী, শুক্রবারের ম্যাচ দুটি হবে দুপুর ২টা ও সন্ধ্যা ৭টায়। বাকি ছয় দিনের ম্যাচ দুটি মাঠে গড়াবে দুপুর ১টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।


বাংলাদেশের ফ্র‍্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি আসর বিপিএলের সময়-সূচি বদলানোর ঘটনা প্রায় নিয়মিত হয়ে দাঁড়িয়েছে। গত কয়েক বছর ধরেই চলছে এমন ঘটনা। প্রথম কয়েক দিনের পরই পাল্টে যায় ম্যাচের সময়। এবারও সেই পথেই হেঁটেছে বিপিএল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও