কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাজ–পরীর সম্পর্ক কোন দিকে যাচ্ছে?

প্রথম আলো প্রকাশিত: ০৬ জানুয়ারি ২০২৩, ১৩:৫৪

২০ জানুয়ারি মুক্তি পাবে পরীমনি অভিনীত নতুন সিনেমা অ্যাডভেঞ্চার অব সুন্দরবন। তবে সিনেমা নয়, এখন স্বামী চিত্রনায়ক শরীফুল রাজের সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনায় এ অভিনেত্রী। সপ্তাহখানেক আগে পরীর ফেসবুক স্ট্যাটাস কেন্দ্র করে যার শুরু, এরপর ছয় দিন গড়ালেও এর অবসান হয়নি। গত বুধবার রাতে চিত্রনায়িকা শিরিন শিলা ফেসবুকে পোস্ট দিয়ে দাবি করেন, মান-অভিমান ভুলে এক হয়েছেন রাজ-পরী। তবে একসঙ্গে থাকার বিষয়টি নিশ্চিত করলেও তাঁদের মধ্যে সব ঠিকঠাক হয়ে গেছে, এটা এখনো নিশ্চিত করে বলতে পারেননি পরী। অবশ্য রাজের দাবি, তাঁদের মধ্যে আর কোনো সমস্যা নেই।


গত শুক্রবার রাত ১২টা ৪০ মিনিটে রাজকে নিয়ে পরীমনির স্ট্যাটাস অন্তর্জালে আসে বজ্রপাতের মতোই। ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে,’ পরীমনির এমন স্ট্যাটাস স্বভাবতই ভাইরাল হতে সময় লাগেনি। তবে তখনো আরও কিছু বাকি ছিল। বছরের প্রথম দিন গত রোববার ভোরে বালিশে ছোপ ছোপ রক্তের দাগের ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘হ্যাপি নিউ ইয়ার। সংবাদ সম্মেলন, লোডিং...।’


পরে অবশ্য সংবাদ সম্মেলন করেননি তিনি, একই দিন বিকেলে দেওয়া দীর্ঘ স্ট্যাটাসে রাজের বিরুদ্ধে অনেক অভিযোগ করেন। অভিনেত্রী নিজের পোস্টে রাজকে ‘প্রাক্তন’ বলেও অভিহিত করেন, জানান শিগগিরই ডিভোর্স লেটার পাঠিয়ে দেবেন।


অন্যদিকে শুক্রবার থেকে এ পর্যন্ত পরীর অভিযোগের উত্তর দিয়ে ফেসবুকে পোস্ট করেননি রাজ। প্রথম আলোকে তিনি বলেছিলেন, এসব ইস্যুতে কিছুই বলতে চান না তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও