কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যেটা ভাবি তার ঠিক উল্টোটা আমার জীবনে ঘটে

প্রথম আলো প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২৩, ১৪:১৬

বিয়ে, বিশ্ববিদ্যালয় ডিগ্রি, পেশাগত জীবনে সফলতা—সব মিলিয়ে গত বছরটা ভালোই কাটল। এসব উদ্‌যাপন করতেই বুঝি নতুন বছরের শুরুতে পরিবার নিয়ে দুবাই গেছেন। সেখান থেকে প্রথম আলোর সঙ্গে কথা বললেন বিদ্যা সিনহা মিম। 


শুভ নববর্ষ। গত বছরটা কেমন কাটল?


বিদ্যা সিনহা মিম: ধন্যবাদ। ২০২২ আমার জীবনের অন্যতম স্মরণীয় বছর। সকাল যেমন পূর্বাভাস দেয় দিনটি কেমন যাবে, তেমনি ২০২২–এর সৌন্দর্যের আভাস পেয়েছিলাম বছর শুরুর কিছুদিন আগে ২০২১–এ, আমার জন্মদিনে। দীর্ঘ আট বছর ধরে যাকে ভালোবেসেছি, এদিন তাকেই জীবনসঙ্গী করে নিলাম। বিয়ের পর আমার জীবনের সুন্দর মুহূর্তগুলো যুক্ত হতে থাকল। বছর শুরুর ঠিক আগের দিন পেলাম প্রথম সুসংবাদ। এদিন মেরিল-প্রথম আলো পুরস্কার ২০১৯–এ দর্শকের ভোটে প্রথমবারের মতো সেরার পুরস্কার পাই।


এরপর গ্র্যাজুয়েশন কমপ্লিট হলো, ইউনিসেফের শুভেচ্ছাদূত হলাম, আমার অভিনীত পরান দিয়ে ব্লকবাস্টার হিটের দেখা পাই। অন্য ছবি দামাল–এর জন্য দর্শক ও বোদ্ধাদের এত এত প্রশংসা—এটাও আমার বড় অর্জন, বড় প্রাপ্তি। আমি কৃতজ্ঞ আমার সৃষ্টিকর্তার কাছে, বাবা-মা ও ছোট বোনের কাছে, আমার সব প্রযোজক, পরিচালক, সহশিল্পী থেকে আমার কাজের সঙ্গে সংশ্লিষ্ট সবার কাছে। ধন্যবাদ জানাই আমার ভক্তদের, যাঁদের সাপোর্ট না পেলে আমি আজ সবার মিম হতে পারতাম না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও