কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘পুষ্পা’ পরিচালকের নতুন ছবিতে প্রভাস

www.ajkerpatrika.com প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২২, ২১:১৮

দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় তারকা প্রভাস। তাঁকে কেন্দ্রীয় চরিত্র করে ধারাবাহিকভাবে সিনেমা মুক্তি পাচ্ছে। ‘আদিপুরুষ’, ‘সালার’, ‘প্রজেক্ট কে’ এবং ‘রাজা ডিলাক্সের’ পর, বাহুবলী অভিনেতা নতুন আরেকটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন।


ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলার এক প্রতিবেদন অনুযায়ী, ‘পুষ্পা’–এর পরিচালক সুকুমারের সঙ্গে ২০২৪ সালে একটি সর্বভারতীয় সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাস। প্রতিবেদন অনুসারে, এর প্রযোজনা করবেন অভিষেক আগরওয়াল। তবে সিনেমাটির ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি সংশ্লিষ্টরা। 


প্রভাস বর্তমানে পরিচালক মারুথির ‘রাজা ডিলাক্স’–এর শুটিংয়ে ব্যস্ত। দুই দিন আগেই তাঁর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হয়। যেখানে প্রভাসকে চেয়ারে বসে থাকতে দেখা যায়। ছবিটি দেখে মনে হচ্ছে, শুটিং বিরতির সময় তোলা। ছবিটিতে পরিচালক মারুথিকেও দেখা যাচ্ছে। 



ছবিটিতে মন্তব্য করে তাঁর এক ভক্ত লেখেন, ‘সাম্প্রতিক সময়ে এটিই প্রভাসের সেরা লুক। এটাই ধরে রাখুন।’ ‘রাজা ডিলাক্স’ সিনেমায় প্রভাসের সঙ্গে তিনজন নায়িকা থাকার কথা রয়েছে। গুঞ্জন রয়েছে, মাস্টার খ্যাত অভিনেত্রী মালবিকা মোহনন প্রধান চরিত্রে অভিনয় করবেন। এ ছাড়া দক্ষিণের অভিনেত্রী নিধি আগরওয়ালও চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে। অভিনেত্রীর তালাকায় ঋদ্ধি কুমারের নামও শোনা যাচ্ছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও