কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


কখন পরবেন প্লেইড প্যান্ট

বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি, সহকর্মীদের সঙ্গে ফরমাল ডিনার, নিয়মিত কাজের পোশাক বা ক্যাজুয়াল বাইরে পরার পোশাক- প্লেইড প্যান্ট বা ট্রাউজার মানিয়ে যায় প্রায় সব উপলক্ষেই। সেইসঙ্গে রাখে আপনার ব্যক্তিগত শৈলীর এক আনন্দময় পরিপাটি ছাপ।

খুব সাধারণ একরঙা প্লেইড প্ল্যান্টগুলো পরতে পারেন যেকোনো ফরমাল অনুষ্ঠানে। প্রিন্টেড প্যান্টগুলো অন্য সময়ের জন্যই উপযুক্ত হবে। আলমারিতে এই প্যান্টগুলো যেন থাকা চাই-ই চাই। বিশেষ করে যদি কাপড়ের সংখ্যা হয় কম, এতে ঘুরিয়ে ফিরিয়ে আনা যায় বৈচিত্র্যময় সাজ।

ক্যাজুয়াল লুকের জন্য প্লেইড প্যান্টের সঙ্গে ইন করে পরতে পারেন টিশার্ট। যা অনায়াসে রাখবে শৈলীর ছাপ। উজ্জ্বল ও সাহসী রঙগুলো সবকিছুর সঙ্গে মানিয়ে যায়। তবে নিরেট রঙগুলো আপনার পুরো লুকে এনে দেয় এক নজরকাড়া ব্যাপার। হিপ লুক আনতে চাইলে একই প্যান্টের সঙ্গে পরতে পারেন রঙচঙে কোনো টিশার্ট।

আরেকটু ফরমাল অনুষ্ঠানের জন্য প্লেইড প্যান্টের সঙ্গে ইন করে পরতে পারেন বোতামওয়ালা সাদা শার্ট। বাড়তি হিসেবে পরতে পারেন প্যান্টের সঙ্গে রঙ মেলানো ব্লেজার। কিংবা আরেকটু সাহস করে ব্লেজারটা মিলিয়ে পরতে পারেন প্যান্টের একদম হুবহু ডিজাইনে, লোকে ঘুরে তাকাবে নিশ্চিত!

প্লেইড প্যান্ট সারা বছর পরা যায়। তবে, এই হিম হিম আবহাওয়ায় তা এনে দিতে পারে চমৎকার শীতকালীন লুক। ঢাকার শীত শীত আবহাওয়াকে আলিঙ্গন করতে পারেন বড় সাইজের ক্যাবল-নিট সোয়েটার গায়ে। এই শীতে মিশে যান বাদামি লাল কমলা নানা শেডের সঙ্গে, প্লেইড প্যান্ট এনে দিক আপনার পছন্দের লুক।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন