কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যায় মামলা, শীজান খান গ্রেপ্তার

কালের কণ্ঠ প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২২, ১২:২১

টিভি অনুষ্ঠানের সেটে আত্মহত্যা করে মারা যাওয়া অভিনেত্রী তুনিশা শর্মার সহ-অভিনেতা শীজান খানকে গ্রেপ্তার করেছে পুুলিশ। অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে শীজান খানকে। অভিনেত্রী তুনিশার মা তার মেয়ের মৃত্যুর পর এই মামলাটি করেন। শীজান এবং তুনিশা টিভি শো ‘আলিবাবা- দাস্তান-ই-কাবুল’-এ একে অপরের বিপরীতে অভিনয় করেছেন।


‘এএনআই’-এর প্রতিবেদন অনুসারে, ওয়ালীভ পুলিশ অভিনেত্রী তুনিশা শর্মার ‘আত্মহত্যার প্ররোচনা’ মামলায় সহ-অভিনেতা শীজান খানকে গ্রেপ্তার করেছে। আইপিসির ৩০৬ ধারার অধীনে একটি মামলা দায়ের করেছে পুলিশ। শীজানকে সোমবার আদালতে পেশ করা হবে বলেও উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে। তবে তুনিশার আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।


ওয়ালিভ পুলিশ এর আগে সংবাদ সংস্থাকে বলেছিল যে, টিভি অনুষ্ঠানের সেটে টয়লেটে প্রবেশ করার পরে তারা তুনিশাকে মৃত অবস্থায় দেখতে পায়। চা বিরতির পর অভিনেত্রী ওয়াশরুমে যান। এরপর আর ফিরে আসেননি বলে জানা গেছে। অপরাধের জায়গায় কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। পুলিশ এখন হত্যা ও আত্মহত্যা উভয় দিক থেকেই মামলাটি তদন্ত করছে বলেও জানা গেছে।


এসএবি টিভিতে প্রচারিত টিভি শো আলি বাবা দাস্তান-ই-কাবুলে শেহজাদি মরিয়মের ভূমিকায় অভিনয় করেছেন তুনিশা। আলি বাবা দাস্তান-ই-কাবুলে ‘আলি বাবা’র চরিত্রে অভিনয় করেছেন শীজান।  এর আগে অন্য একটি শো’তে তরুণ আকবরের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও