কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আর বেশি কিছু চাইনি

প্রথম আলো প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ১১:১৪

ফুটবল বিশ্বকাপের প্রায় শত বছরের ইতিহাসে নাম লেখালেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। প্রথম ভারতীয় হিসেবে বিশ্বকাপ ট্রফি উন্মোচন করলেন তিনি। গত রোববার রাতে কাতারের সবুজ ঘাস বিছানো লুসাইল আইকনিক স্টেডিয়ামে দ্যুতি ছড়ালেন তিনি। তার সঙ্গে ছিলেন স্পেনের সাবেক ফুটবলার ইকার ক্যাসিয়াস। 


বিশ্বের সেরা ৩২ দেশ; আরাধ্য সেই ট্রফি দেখার জন্য দর্শকেরা মুখিয়ে থাকেন। ট্রফি উন্মোচনের আয়োজনে সচরাচর ফুটবলারদের দেখা যায়। তাহলে দীপিকা এলেন কীভাবে—সেই প্রশ্নের উত্তর খুঁজছেন কেউ কেউ। ফুটবলের সঙ্গে দীপিকার যোগসূত্র গড়ে দিয়েছে বিশ্বের সবচেয়ে বিলাসবহুল ফরাসি ব্র্যান্ড লুই ভিতোঁ। ব্র্যান্ডটির পণ্যদূত হিসেবে ট্রফি উন্মোচনের আয়োজনে উপস্থিত ছিলেন দীপিকা।


সুইজারল্যান্ডের জুরিখে ফিফা জাদুঘরে বিশ্বকাপের ট্রফি রাখা হয়। সেখান থেকে ট্রফি স্টেডিয়ামে আনা–নেওয়ার জন্য যে বিশেষ ট্রাংক ব্যবহার করা হয়, সেটি সরবরাহ করে লুই ভিতোঁ।


সেই সূত্রে ফুটবলের বিশ্বমঞ্চে এলেন দীপিকা এবং ভারতের মানুষকে গর্বিত করলেন এ নায়িকা। ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে দীপিকার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা ভক্তরা। লুই ভিতোঁর নকশায় চামড়ার জ্যাকেট ও সাদা শার্টে আলোঝলমলে স্টেডিয়ামে দ্যুতি ছড়িয়েছেন দীপিকা। আলোচনার পাশাপাশি তাঁর পোশাক নিয়ে বিদ্রূপও করছেন কেউ কেউ। তাঁর জ্যাকেটের সঙ্গে ব্যাগের তুলনা টেনেছেন কেউ কেউ। তবে তা গায়ে মাখছেন না দীপিকা। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘ট্রফি উন্মোচন থেকে বিশ্বের ক্রীড়া ইতিহাসের অন্যতম সেরা ম্যাচের সাক্ষী হওয়ার চেয়ে আর বেশি কিছু চাইনি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও