কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

একঘেয়েমি কাটাতে ডাকাতি!

সমকাল আমেরিকা / যুক্তরাষ্ট্র প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২২, ১৮:২৭

সাধারণত অর্থ বা সম্পদ পাওয়ার আশায় মানুষ চুরি কিংবা ডাকাতি করে। কিন্তু তাই বলে একঘেয়েমি কাটাতে ডাকাতি? এমন ঘটনার কথা কমই শোনা যায়।  শুনতে অবিশ্বাস্য লাগলেও এমন ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।


ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, হাতে কাজ ছিল না, বসে বসে ‘বোর’ হচ্ছিলেন নিকোলাস জ্যাপাটার ল্যামাডরিড নামের  ৪৫ বছর বয়সী ফ্লোরিডার ওই বাসিন্দা। তাই একঘেয়েমি কাটাতে ব্যাংকে ও গ্যাস স্টেশনে ডাকাতি করেন তিনি। অভিযুক্তকে গ্রেপ্তারের পর ডাকাতির কারণ হিসেবে পুলিশকে এমনটাই জানিয়েছেন তিনি। ডাকাতির সময় পুলিশের টুপি ও সানগ্লাস পরিহিত ছিলেন ওই ব্যক্তি।


যুক্তরাষ্ট্রের গণমাধ্যম ডাব্লিউএফএলএ'র বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, দুদিনের ব্যবধানে নিকোলাস জ্যাপাটার ল্যামাডরিড দুটি ডাকাতি করেন। প্রথমটি ৫ ডিসেম্বর সকাল সাড়ে ৯ টায় একটি ব্যাংকে। ব্যাংককর্মীরা অভিযোগ করেন, মাথায় অস্ত্র ঠেকিয়ে নগদ অর্থ ছিনিয়ে নেয় নিকোলাস। দু’দিন পর ৭ ডিসেম্বর সার্কেলে গ্যাস স্টেশনে ঢুকে কতকটা একই কায়দায় ডাকাতি করেন তিনি। যদিও দ্বিতীয় ঘটনায় অস্ত্র বের করতে হয়নি নিকোলাসকে। এমনভাবে তিনি পকেটে হাত ঢুকিয়ে রেখেছিলেন যে গ্যাস স্টেশনের কর্মী ভাবছিলেন পকেটে বুঝি অস্ত্র রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও