কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

২০২২ সালে হলিউডে যাদের খুঁজেছে সবাই

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২, ২২:৩০

তাদের সবাই বহুমাত্রিক অভিনয়ে স্বনামধন্য এবং জনপ্রিয়; চলতি বছরে তাদের কারও কোনো সিনেমাই বড় পর্দায় আসেনি। তবুও এই বছর তারকাদের মধ্যে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে হলিউডের পাঁচ অভিনেতা-অভিনেত্রীকে, কারণ দিনের পর দিন ধরে আলোচিত হয়েছে তাদের ব্যক্তিগত কর্মকাণ্ড।


বছরজুড়ে মানুষ গুগলে যা অনুসন্ধান করে, সেটির এক বার্ষিক প্রতিবেদন তুলে ধরে গুগল। সেই প্রতিবেদনে পাঁচ অভিনেতা-অভিনেত্রী হলেন-জনি ডেপ, উইল স্মিথ, অ্যাম্বার হার্ড, ক্রিস রক এবং জেডা পিনকেট স্মিথ।


এই পাঁচজনই কেন?


সিনেমার জন্য না হলেও মামলাকাণ্ডে জড়িয়ে পড়ায় বছরের মাঝামাঝি নাগাদ থেকে সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় বহুবার শিরোনাম হন পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান তারকা জনি ডেপ। তাই গুগলে এ বছর সবচেয়ে বেশি খোঁজা হয়েছে জনিডেপকে।


তার সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে মানহানি মামলার বিষয়টি বছরের আলোচিত ঘটনা। তাই হার্ড গুগুলে সবেচেয়ে অনুসন্ধান করা ব্যক্তির তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছেন। আর দ্বিতীয় অবস্থানে আছে অস্কার অনুষ্ঠানে চড়কাণ্ডের জন্য আলোচিত সমালোচিত তারকা উইল স্মিথ। চতুর্থ ও পঞ্চমে নাম আছে ক্রিস রক ও জেডা পিনকেট স্মিথ, তারাও চরকাণ্ডে সরাসরি সংশ্লিষ্ট।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও