কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রস্তুত রণবীরের দেড় শ কোটির নতুন বাড়ি

প্রথম আলো প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২, ২১:৫৫

এই মুহূর্তে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক গোনা তারকাদের একজন রণবীর সিং। নতুন বছর সামনে রেখে নিজেকে তিনি উপহার দিয়েছেন বিলাসবহুল একটি বাড়ি। বাড়িটি মুম্বাইয়ের সবচেয়ে বিলাসবহুল এলাকা বান্দ্রায় অবস্থিত। দাম ১১৯ কোটি রুপি বা ১৫০ কোটি টাকা।


বাড়িটি সমুদ্রমুখী। শাহরুখ খানের বাড়ি মান্নাতের কাছাকাছি। এভাবে দীপিকা আর রণবীর শাহরুখের প্রতিবেশী বনে গেলেন। বাড়িটি রেসিডেন্সিয়াল টাওয়ার সাগর রেসার ১৬, ১৭, ১৮ ও ১৯ তলাজুড়ে। কোয়ার্ডরুপ্লেক্স আবাসনটির মোট জায়গা ১১ হাজার ২৬৬ বর্গফুট। এর মধ্যে ১ হাজার ৩০০ বর্গফুট জায়গাজুড়ে রয়েছে টেরেস। সেটি আবার সমুদ্রমুখী।


গাড়ির প্রতি রণবীরের দুর্বলতার কথা কে না জানে! এই আবাসনে রণবীর ১৯টি গাড়ি রাখার জায়গাও পেয়েছেন।


দীপিকাকে নিয়ে নতুন বছরে এই বাড়িতে ওঠার পরিকল্পনা রয়েছে রণবীরের। তারই প্রস্তুতিপর্ব শেষের দিকে। ১৬ তলায় রয়েছে ৪টি বিশাল বেডরুম, ১টি ড্রয়িং ও ডাইনিং রুম আর ১টি রান্নাঘর। অন্য তিনটি ফ্লোর পেন্টহাউস। হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর বলেন, ‘এটিই আমার কেনা প্রথম বাড়ি। বিয়ের পর আমি দীপিকার বাড়িতে গিয়ে উঠি। চার বছর ওখানেই ছিলাম। ও (দীপিকা) সারা বিশ্ব দাপিয়ে বেড়ায়। আদতে ও কিন্তু খুবই ঘরোয়া। কাজ শেষে সোজা বাড়ি ফেরে। আর একবার বাড়িতে ফিরলে আর বেরোতেই চায় না।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও