কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ব্র্যাড পিটকে চুমু খেতে দৃশ্য বদলে ফেললেন অভিনেত্রী!

কালের কণ্ঠ প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৪২

সুযোগের সদ্ব্যবহার করলেন অভিনেত্রী মার্গট রবি! সহ অভিনেতা ব্র্যাড পিটকে চুমু খাওয়ার দীর্ঘদেনর ইচ্ছাটা পূরণ করে নিলেন। যেখানে সিনেমার স্ক্রিপ্টে এই দৃশ্য ছিলই না, মার্গারেট শুধুমাত্র পিটকে চুমু দিতেই এমন দৃশ্য তৈরি করেছেন! 


আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে মার্গট ও ব্র্যাড পিট অভিনীত চলচ্চিত্র ব্যবিলন। সিনেমার একটি দৃশ্যে অভিনেত্রী তার প্রিয় অভিনেতাকে চুমু দেন। সম্প্রতি ই’টাইমসকে মার্গট জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরেই এমন একটি সুযোগের অপেক্ষায় ছিলেন এবং অবশেষে সেই মুহূর্তটি পেয়েছেন।


সুযোগটি ব্যাবিলনের সহ-অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে একটি চুম্বন দৃশ্যের। তবে এটি স্ক্রিপ্টে ছিল না। তার অনুরোধে পরিচালক এই দৃশ্য রাখতে বাধ্য হন বলেও জানান অভিনেত্রী!


মার্গট বলেন, “আর কখন আমি ব্র্যাড পিটকে চুমু খাওয়ার সুযোগ পাব? আমি শুধু সেই চিন্তা করতাম। আমি পরিচালক ড্যামিয়েন শ্যাজলকে বুঝিয়েছি এই দৃশ্যে চুমু প্রয়োজন। অবশেষে আমি তাকে বোঝাতে সক্ষম হয়েছি। আমি তাকে বলেছি এখন নেলি (মার্গট) উপরে গিয়ে জ্যাককে (ব্র্যাড পিট) চুমু খাবে। পরিচালক বললেন, এটা নেলি নয়। তুমি পিটকে চুমু দিতে চাও। তখন আমি বললাম, “হ্যা অবশ্যই। কেন নয়? এই সুযোগ হয়তো আর আসবে না। ” তখন উনি বললেন,  দৃশ্যটি চরিত্রের জন্য কাজ করবে হয়তো। আমি উত্তর দিলাম, “হ্যা, আমিও তাই মনে করি। ”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও