কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাবেক স্বামীর ভালোবাসায় মুগ্ধ মালাইকা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৪৩

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা চলতি বছর দুর্ঘটনার কবলে পড়েছিলেন। গত ২ এপ্রিল মহারাষ্ট্রের খপোলির কাছে তার গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েন তিনি। সে সময়ে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছিল।


মালাইকা অরোরা সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। সম্প্রতি তিনি জানালেন, দুর্ঘটনার শিকার হওয়ার পর তাকে প্রথম কে দেখতে আসেন। কাকে তিনি প্রথম সামনে দেখতে পেয়েছিলেন।


সম্প্রতি মালাইকা অরোরাকে ডিজিটাল মাধ্যমে দেখা যাচ্ছে । ‘মুভিং ইন উইথ মালাইকা’ নামের রিয়েলিটি শো-তে দেখা যাচ্ছে তাকে। আর সেখানেই ফারহা খানের সঙ্গে কথা বলার সময়ে উঠে আসে তার দুর্ঘটনার কবলে পড়ার প্রসঙ্গ। আর সেখানেই তিনি জানান যে, দুর্ঘটনার কবলে পড়ার পর প্রথম যখন তিনি চোখ খোলেন, তখন কাকে দেখতে পান।


দুর্ঘটনার ভয়ঙ্কর অভিজ্ঞতার স্মৃতিচারণা করে মালাইকা বলেন, ‘সেই মুহূর্তটায় আমি কিচ্ছু দেখতে পাচ্ছিলাম না। মনে হয়েছিল, আমি দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেছি। দুর্ঘটনার পর বেশ কয়েক ঘণ্টা আমার চোখের সামনে সব অন্ধকার ছিল। আমার চোখে অনেক কাঁচের টুকরো ঢুকে গিয়েছিল আর তার ফলে রক্তপাতও হয়েছিল। তাই আমি কিছু দেখতে পাচ্ছিলাম না। সেই সময়ে আমার সত্যি সত্যিই মনে হয়েছিল যে, আমি আর কখনও দেখতে পাবো না। কখনও সুস্থ হতে পারব না। কখনও আরহানকে দেখতে পাব না। তারপর আমাকে হাসপাতালে ভর্তি করা হয়। অস্ত্রোপচারও হয়।’


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও