কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অবশেষে ফিরছেন পপি, তবে...

যুগান্তর প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ১২:১৬

দীর্ঘদিন ধরে সিনেমা থেকে অনেক দূরে ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা পপি। রয়েছেন গণমাধ্যম থেকেও দূরে। মাঝখানে গুঞ্জন ওঠে তিনি মা হয়েছেন। যদিও সে বিষয়ে কোনো সত্যতা মেলেনি। 


পপি কোথায় আছেন এ বিষয়ে কোনো তথ্য না থাকার মাঝেই এ বছরের শুরুতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগে এক ভিডিও বার্তা প্রকাশ করেন পপি।সেখানে তিনি কাঞ্চন-নিপুন প্যানেলের জন্য ভোট চান। তারপর থেকে আবারও লাপাত্তা পপি।


তবে অবশেষে তিনি ফিরছেন।  তবে সেটা বাস্তবে না, তিনি ফিরছেন তার অভিনীত নতুন সিনেমার মাধ্যমে।২০১৯ সালে ‘দি ডিরেক্টর’ সিনেমায় সবশেষ দেখা গিয়েছিল পপিকে। এবার মাঝের সেই দীর্ঘ বিরতি কাটিয়ে ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমার মাধ্যমে সাড়ে তিন বছরেরও বেশি সময় পরে ফিরছেন তিনি। ‘ডাইরেক্ট অ্যাটাক’ আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাবে বলে জানান সিনেমার পরিচালক সাদেক সিদ্দিকী।


পরিচালক ও প্রযোজক সাদেক সিদ্দিকী বলেন, এটি একটি কমার্শিয়াল সিনেমা। অনেক আগেই এর কাজ শেষ হয়েছে। কিন্তু করোনাভাইরাসের কারণে কাজ সম্পন্ন হওয়ার পরেও আগে মুক্তি দিতে পারিনি। এখন দেশের সিনেমা হলের পরিস্থিতি স্বাভাবিক। দর্শকরা হলমুখি। এ কারণে আগামী ২৩ ডিসেম্বর ‘ডাইরেক্ট অ্যাটাক’ মুক্তি দেওয়ার পরিকল্পনা করা। তবে এখন পর্যন্ত মুক্তির তারিখ পরিবর্তনের চিন্তা নেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও