কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সভাপতি খায়রুলই, ঝুলে থাকল সা.সম্পাদক পদ

প্রথম আলো নোয়াখালী প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০২২, ১৮:১৫

আবারও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন এ এইচ এম খায়রুল আনম চৌধুরী। তিনি জেলা আওয়ামী লীগের বিদায়ী আহ্বায়ক কমিটির আহ্বায়ক এবং এর আগে সভাপতি ছিলেন। আজ সোমবার বেলা সোয়া দুইটার দিকে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনের শেষ পর্যায়ে দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সভাপতি হিসেবে খায়রুল আনমের নাম ঘোষণা করেন। জেলা শহর মাইজদীর শহীদ বুলু স্টেডিয়ামে এই সম্মেলনের আয়োজন করা হয়।


সভাপতির নাম ঘোষণার পর সাধারণ সম্পাদক হিসেবে জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খানের নাম প্রস্তাব করেন নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম। তাঁর প্রস্তাব সমর্থন করেন নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ। কিন্তু সাধারণ সম্পাদক পদে আরও প্রার্থী থাকায় এবং কাউন্সিলের তালিকা অসম্পূর্ণ থাকায় ওই পদে কাউকে নির্বাচন করা হয়নি।


এ সময় ওবায়দুল কাদের সম্মেলনের মঞ্চে উপস্থিত দলের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদকে ১৭ ডিসেম্বরের আগে কাউন্সিলরের তালিকা চূড়ান্ত করে ওই দিন ভোটাভুটির মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচন করার নির্দেশ দেন। এ সময় আবু সাঈদ জেলার সাধারণ সম্পাদক পদের জন্য প্রার্থী, তাঁদের নাম প্রস্তাবকারী ও সমর্থনকারীর নাম একটি কাগজে লিখে তাঁর কাছে জমা দেওয়ার অনুরোধ জানান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও