কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জীবনের কোন সিদ্ধান্তের কথা বলতে গিয়ে কাঁদলেন মালাইকা

সমকাল প্রকাশিত: ০৪ ডিসেম্বর ২০২২, ১৭:৩০

শীঘ্রই শুরু হতে চলেছে বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার শো ‘মুভিং উইথ মালাইকা’। সম্প্রতি এই শো-এর প্রথম ঝলক সামনে এসেছে। সেখানেই দেখা মিলেছে মালাইকার শো-এর সদস্যদের। যার মধ্যে রয়েছেন তার বোন অমৃতা অরোরাসহ কাছের বান্ধবী কারিনা কাপুর খান। পরিচালক ফারহা খানেরও দেখা মিলেছে সেখানে। এই শো-এ আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের প্রসঙ্গ তুলে এনেছেন অভিনেত্রী। স্মৃতিচারণ করতে করতেই মালাইকার চোখ অশ্রুসজল হয়ে উঠতে দেখা গেছে ওই অনুষ্ঠানে।


ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, এই শো-এ মালাইকার জীবনযাপনের কথা তুলে ধরা হবে। তার শরীরচর্চা থেকে শুরু করে বান্ধবীদের সঙ্গে কাটানো সময়, ছেলের সঙ্গে নানা মুহূর্ত ইত্যাদি। এককথায় মালাইকার জীবনযাপনের সঙ্গে পরিচিতি ঘটবে দর্শকদের। শো-এর যে প্রথম ঝলক সামনে এসেছে তাতে কারিনা মালাইকার প্রসঙ্গে বলেন, ‘তিনি যতটা সুন্দরী, ততটাই বুদ্ধমতী'। ক্যামেরার সামনে তিনি সেটাই দেখাবেন।


মালাইকা ও আরবাজ খানের বিচ্ছেদ হয়ে গেছে পাঁচ বছর। কিন্তু এখনও তাদের নিয়ে চর্চা রয়ে গেছে। এ বার নিজের শো-এ মালাইকা কথা বলবেন আরবাজের সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে। অভিনেত্রী বলেন, 'আমি নিজের জীবন এগিয়ে গিয়েছি, আমার প্রাক্তনও এ থেকে বেরিয়ে গিয়েছেন। আপনারা কবে বেরোবেন'?

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও