কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অনেক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে ছিলাম : সুজয় প্রসাদ

কালের কণ্ঠ প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ১৪:২২

কলকাতার অভিনেতা সুজয় প্রসাদ চ্যাটার্জি।  বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দিয়েছেন। অভিনেতা ছাড়াও তার অন্য পরিচয় তিনি বাচিক-শিল্পী, জেন্ডার-রাইটস অ্যাক্টিভিস্ট।


সুজয় জীবনে নানা অভিজ্ঞতার মধ্য দিয়ে গেছেন। ক্লাবের ওয়াশরুম ব্যবহার করায় ঘারধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়েছিল তাঁকে। বিষয়টি নিয়ে কলকাতার শোবিজপাড়ায় তোলপাড় চলেছিল গত বছর। এবার নতুন একটি বিষয় সুজয়কে সামনে এনেছে। নিজেই এই অভিজ্ঞতা শেয়ার করেছেন ফেসবুকে।


‘বেলাশেষে’ সিনেমা মুক্তির পর অনেক বিয়ের প্রস্তাব এসেছিল সুজয় প্রসাদ চ্যাটার্জির কাছে। একটি মেয়ে তাকে প্রতিনিয়ত মেসেজ করত। আরেকজন ডজনে ডজনে চিরকুট লিখেছিল সুজয়কে। কিন্তু এসব প্রেমের প্রস্তাব কীভাবে সামলেছিলেন সুজয়?


গতকাল মঙ্গলবার সুজয় প্রসাদ তার ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। লিখেছেন, ‘বেলাশেষে যে বছর মুক্তি পেলো, সেই বছর বিয়ে করার জন্য সব থেকে বেশি অনুরোধ এসেছিল আমার কাছে। কোনো এক ম্যাট্রিমোনিয়াল সাইট বিজ্ঞাপন করতে চেয়েছিল। আমাদের ল‍্যান্ডফোনে মাকে প্রচুর আদেশ ও অনুরোধ শুনতে হয়েছে , "সুচেতা , ছেলের বিয়ে দেবে না? শোনো আমার পাড়ায় দারুণ একটা মেয়ে আছে। কথা বলি?"। এছাড়া মেসেঞ্জারে প্রেম নিবেদন তো আছেই। একটি মেয়ে প্রায়ই আমায় লিখতো, আপনাকে ছাড়া আমি বাঁচবো না। '  না না বেঁচে আছে। ওরকম মনে হয় যে ওকে ছাড়া বাঁচবো না। ’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও