কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আপনি বিখ্যাত হলেই লোকজন ব্যঙ্গ করবে : কাজল

কালের কণ্ঠ প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ১৩:৪৫

কাজল এবং অজয় দেবগনের মেয়ে নাইসা দেবগন এখনো বলিউডে প্রবেশ করেননি, তবে জনপ্রিয় তারকা সন্তানদের মধ্যে তিনি অন্যতম একজন। ইনস্টাগ্রামে নাইসার একাধিক ফ্যান পেজ রয়েছে। এ ছাড়া বন্ধুদের সঙ্গে পার্টি করা নাইসার ছবি প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এখনই একটি বিশাল ফ্যানবেজ উপভোগ করছেন নাইসা।


তবে সেই সঙ্গে আলাদা একটি শ্রেণিও রয়েছে, যারা তাকে নিয়মিত ব্যঙ্গ করে এবং বাজে মন্তব্য করে। সম্প্রতি গায়ের রং নিয়ে বেশ ব্যঙ্গের শিকার হয়েছেন নাইসা। ফেসবুকে তাকে নিয়ে অনেক বিদ্রূপমূলক পোস্টও করা হয়েছে। অবশেষে মেয়ের সঙ্গে এমন আচরণের বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন কাজল।  


ভারতীয় গণমাধ্যম ই-টাইমসের সঙ্গে কথোপকথনে কাজলকে জিজ্ঞাসা করা হয়েছিল যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গ-বিদ্রূপের বিষয়ে তাঁর প্রতিক্রিয়া কী? কাজল উত্তর দিয়েছেন যে তিনি মনে করেন, ব্যঙ্গ-তামাশা সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি অদ্ভুত অংশ হয়ে উঠেছে। এরপর হাসিমুখে তিনি বলেন, ‘যদি কাউকে ব্যঙ্গ করা হয়, তবে এর অর্থ তারা বিখ্যাত। আপনি বিখ্যাত হলেই লোকজন ব্যঙ্গ করবে। ’ এরপর অভিনেত্রীকে প্রশ্ন করা হয় যে ব্যঙ্গ তাকে প্রভাবিত করে কি না! তিনি বলেন, সব ধরনের ব্যঙ্গই প্রভাবিত করে। তবে এই জিনিসগুলোর একটি নির্দিষ্ট স্তর রয়েছে, যখন পর্যন্ত আপনি এটিকে গুরুত্বসহকারে নিতে পারেন। ’


তিনি আরো বলেন, তারকাদের ব্যঙ্গ সম্পর্কে অসংখ্য প্রতিবেদন করা হয়। কিন্তু যখন তিনি গিয়ে মূল মন্তব্যগুলো পরীক্ষা করেন, তখন তিনি দেখতে পান যে সেখানে শত শত ইতিবাচক মন্তব্যও রয়েছে। শুধু একটি বা দুটি নেতিবাচক মন্তব্যের ওপর ভিত্তি করে এসব প্রতিবেদন করা হয়। এটা ঠিক নয় বলেও মতামত দেন অভিনেত্রী।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও