কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এসবই আমি চেয়েছিলাম...

প্রথম আলো প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ১০:৩৩

চারদিকে ‘কাচ্চে লিম্বু’র জয়জয়কার। জিও স্টুডিওজ আর ম্যাঙ্গো পিপল মিডিয়ার এ ছবি ব্যাংকক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব আর কেরালা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (আইএফএফকে) নির্বাচিত হয়েছে। ইতিমধ্যে ৪৭তম টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (টিআইএফএফ) ছবিটির বিশ্ব প্রিমিয়ার হয়েছে। চিত্রসমালোচকদেরও ভূরি ভূরি প্রশংসা কুড়াচ্ছে ‘কাচ্চে লিম্বু’। এই ছবির নায়িকা রাধিকা মদনের প্রশংসায়ও পঞ্চমুখ দর্শক। চারদিকে এত মানুষের এত ভালোবাসা আর প্রশংসা পেয়ে অভিভূত রাধিকা।


তিনি এই ছবির সফলতা প্রসঙ্গে বলেন, ‘আমি দারুণ খুশি যে টিআইএফএফে আমাদের এই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছিল। আমাদের ‘কাচ্চে লিম্বু’ সারা দুনিয়ার বিভিন্ন প্রান্তে দর্শকের ভালোবাসা পাচ্ছে। আমি রোমাঞ্চিত; কারণ, ব্যাংকক আর আইএফএফকের বিশ্ব ছবি সমারোহে আমাদের ছবি নির্বাচিত হয়েছে। এটা এমন এক ছবি, যা আমার হৃদয়ের খুব কাছে। দর্শক আসনে বসে এই সাফল্যের আনন্দ আমি উপভোগ করতে চাই।’


২০১৪ সালে ছোট পর্দা দিয়ে অভিনয়জীবন শুরু করেন রাধিকা। বিশাল ভরদ্বাজের ‘পটাখা’র মাধ্যমে বলিউডে অভিষেক। প্রথম ছবিতেই দারুণ অভিনয় করে সবার মন জয় করেছিলেন রাধিকা। কিন্তু তাতে খুব একটা লাভ হয়নি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও