কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রুমিন ফারহানার ভবিষ্যদ্বাণী কিসের ইঙ্গিত?

বিডি নিউজ ২৪ বিপ্লব কুমার পাল প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ১৮:১০

“২০২৪ সালে রাষ্ট্রক্ষমতায় আসবে বিএনপি।” এমন ভবিষ্যদ্বাণী করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য রুমিন ফারহানা। বলেছেন, “২০২৪ সালে আমরা ক্ষমতায় যাব। সংসদ ভেঙে দিতে হবে। ইভিএম মানি না। সারা দুনিয়ায় যখন ব্যালটে ভোট, শেখ হাসিনা কেন ইভিএমে ভোট চায় বুঝি না।”


রুমিন ফারহানার এই বক্তব্য ঘিরে চলছে সমালোচনা। অনেকে বলছেন, সংসদ সদস্য রুমিন ফারহানা কবে থেকে জ্যোতিষশাস্ত্র চর্চা করছেন? তিনি কীভাবে নিশ্চিত ভবিষ্যত দেখতে পেলেন? কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে রুমিন আরও বলেন, “১৪ বছরে দেশটারে লুট করছেন। যা যা করছেন তার হিসাব নেব।”


প্রধানমন্ত্রীর কাজের হিসেব নিতে চেয়েছেন রুমিন ফারহানা। দিয়েছেন হুমকিও। তবে রুমিন নিজের মোবাইল ফোনটি রক্ষা করতে পারেননি। সমাবেশে তার ব্যাগ থেকে মোবাইলটি চুরি হয়ে গিয়েছে। রুমিন ফারহানা বলেন, “শুক্রবার রাতে কুমিল্লার টাউনহল মাঠে জনস্রোত দেখতে আসি। এরপরই আমার ব্যবহৃত মোবাইল ফোনটি চুরি হয়ে যায়।” ওইদিন শুধু রুমিন ফারহানার নয় অনেকের মোবাইল ফোনই চুরি হয়েছে। সমাবেশে আসা একাধিক নেতাকর্মী জানিয়েছেন, অর্ধশতাধিক নেতাকর্মীর ফোন চুরি হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও