কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হামলায় আহত বিএনপি নেতার মৃত্যু

www.ajkerpatrika.com প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ১৬:০১

পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সাবেক সাংসদ পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান খান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। 


গত ৫ নভেম্বর বরিশালে বিএনপির বিভাগীয় গণ-সমাবেশে যোগদানের সময়ে সন্ত্রাসী হামলার শিকার হন শাহজাহান খান। তাঁর দুটি কিডনি অকেজো হয়ে যায়। মুমূর্ষু অবস্থায় রাজধানীর ধানমন্ডির একটি হাসপাতালে আনা হয় তাঁকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


শাহজাহান খানের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 


আওয়ামী সন্ত্রাসীদের নির্যাতনে শাহজাহান খানের মৃত্যু হয়েছে বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন বিএনপি মহাসচিব। তিনি বলেন, ‘চলমান আন্দোলনে এরই মধ্যে বিএনপির ৭ জন গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন, ২ জন্য প্রাণ হারিয়েছেন আওয়ামী নির্যাতনে। আর আজ তাদের নির্যাতনে শাহজাহান খান প্রাণ হারালেন।’ 


মির্জা ফখরুল আরও বলেন, ‘অত্যাচার নির্যাতনের বিরুদ্ধে মানুষ জেগে উঠেছে। আমরা বিশ্বাস করি আন্দোলনের মধ্য দিয়ে শাহজাহান খানদের রক্তের ঋণ শোধ হবে।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও