কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চরফ্যাসনে ২ ইউপিতে চলছে ইভিএমে ভোটগ্রহণ

সমকাল প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ১৩:৪৪

ভোলার চরফ্যাসনের আসলামপুর ও ওমরপুর ইউনিয়নে প্রথমবারের মতো ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সোমবার সকাল ৮টা থেকে উৎসবমুখর পরিবেশে ভোটারদের ভোট দিতে দেখা গেছে। ভোর থেকেই বিপুল সংখ্যক নারী-পুরুষ কেন্দ্রে উপস্থিত হতে দেখা গেছে। পরিবেশ অনুকূলে থাকায় সন্তোষ প্রকাশ করেছেন ভোটাররা।


এদিকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য কঠোর অবস্থানে রয়েছে আইন শৃঙ্খলাবাহিনী। সকালে ভোটকেন্দ্রগুলোতে শান্তিপূর্ণ পরিবেশ থাকলেও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সর্মথকদের হুমকি ধামকির অভিযোগ পাওয়া গেছে।


উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নবগঠিত ওমরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রিয়াজুল ইসলাম রিজন (নৌকা), ইসলামী আন্দোলনের প্রার্থী গোলাম মোর্শেদ (হাতপাখা) এবং দল নিরপেক্ষ স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিরাজুল ইসলাম (আনারস), জাফর উল্যাহ খান (মোটরসাইকেল ) ও মো. পারভেজ (ঘোড়া) প্রতিদ্বন্দ্বীতা করছেন। ওই ইউনিয়নের সাধারণ সদস্য পদে ৩৬ জন এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডের ইউপি সদস্য পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এখানে ৭ হাজার ১৮৫ জন নারীসহ ভোটার সংখ্যা ১৫ হাজার ১৭৩ জন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও