কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রতারণার ফাঁদে পড়ে সারা জীবনের সঞ্চয় খোয়ালেন এই অভিনেতা

প্রথম আলো প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ১৪:৩৪

সাইবার প্রতারণার ফাঁদে পড়ে সর্বস্ব খুইয়েছেন ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। এ বয়োজ্যেষ্ঠ অভিনেতার ব্যাংক হিসাব থেকে তাঁর সারা জীবনের সঞ্চয়ের অর্থ উধাও হয়ে গেছে। অভিনেতা জানিয়েছেন, এখন তাঁর ব্যাংক হিসাবে আছে এক রুপির কম।


ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, চলতি মাসের শুরুতে মুঠোফোনে একটি মেসেজ আসে। সেখানে বলা হয়, তিনি বিদ্যুৎ বিল দেননি। তাই দ্রুত বিদ‍্যুতের বিল জমা না দিলে পরিষেবা বন্ধ হয়ে যাবে। কিন্তু এটা ছিল প্রতারণার কৌশল। এই মেসেজে সাড়া দিতে গিয়ে ফাঁদে পড়েন এ অভিনেতা। ক্লিক করে বসেন তাদের পাঠানো লিংকে। এরপরই তাঁর ব্যাংক হিসাব থেকে প্রায় ১২ লাখ রুপি উধাও হয়ে যায়।


রুপি উধাও হতেই শৈবাল প্রথমে কলকাতার কসবা থানায় একটি অভিযোগ করেন। এরপর সেখান থেকে তাঁকে লালবাজারের সাইবার ক্রাইম সেলে পাঠানো হয়। সেখানেও লিখিত অভিযোগ করেন শৈবাল। পুলিশ এখনো প্রতারকদের কোনো খোঁজ পায়নি।


অনেক দিন ধরে অর্থসংকটে ভুগছেন এ অভিনেতা। কিছুদিন আগে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। সে যাত্রায় বেঁচে যান তিনি। কিন্তু এবার সারা জীবনের সঞ্চয় খোয়ালেন। তিনি জানান, সব সঞ্চয় হারিয়ে এখন পথে বসে গেছেন। অনাহারে দিন কাটাচ্ছে তাঁর পরিবার। অনেক দিন ধরে তাঁর হাতে তেমন কোনো কাজ নেই।
শৈবাল ভট্টাচার্য স্টার জলসার সিরিয়াল ‘প্রথমা কাদম্বিনী’তে অভিনয় করেছেন। গত বছর স্টার জলসার ‘মহালয়া’তে নারদের চরিত্রে দেখা গিয়েছিল এ অভিনেতাকে। ‘মিঠাই’, ‘উড়ন তুবড়ি’র মতো জি বাংলার বেশ কিছু ধারাবাহিকে পার্শ্বচরিত্রেও তাঁকে দেখা গেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও