কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘মালদ্বীপ গিয়ে ছবি দিলে সুপারস্টার হওয়া যায় না’

কালের কণ্ঠ প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ১৫:০৩

অনেকেই ইদানীং মনে করে থাকেন সুপারস্টারদের শেষ প্রজন্মের সকলেই নব্বই দশকের। এবার সেই ভাবনাকে সমর্থন করলেন সুনীল শেঠি। তাঁর মতে এটা ঠিকই, সুপারস্টার বলতে যা বোঝায়, তাঁরা সকলেই নব্বই এর দশকের। এরপর নতুন কোনও সুপারস্টার তৈরি হয়নি।


এই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি রণবীর কাপুর, টাইগার শ্রফ, রণবীর সিং, প্রমুখের কথা উল্লেখ করেন। তিনি বলেন এঁদের সত্যিকারের উঠতি সুপারস্টার বলা যায়। কিন্তু এই নতুন নায়কদের আরও অনেক বেশি দর্শকদের কাছে পৌঁছতে হবে, তাঁদের সঙ্গে নিজেদের যুক্ত করতে হবে।


‘ধারাবি ব্যাংক’ নামক একটি গ্যাংস্টার সিরিজে সুনীল শেঠিকে শেষবার দেখা গেছে। এই সিরিজটি সমিত কক্কর পরিচালনা করেছেন। সুনীল শেঠি ছাড়াও এই ওয়েব সিরিজে বিবেক ওবেরয়কেও দেখা গেছে। এমএক্স প্লেয়ার প্ল্যাটফর্মে সিরিজটি মুক্তি পেয়েছে। ধারাবি ব্যাংকের প্রচারে গিয়ে সুনীল বলেন, বলিউড থেকে ধীরে ধীরে সুপারস্টার হারিয়ে যাচ্ছে।


পিঙ্কভিলাকে সুনীল বলেন, ‘হ্যাঁ, একদমই তাই কারণ অভিনেতারা সব জায়গায় আছেন আজকাল। কখনও তাঁদের এয়ারপোর্ট থেকে বেরোনোর সময় দেখা যাচ্ছে, তো কখনও জিম থেকে বেরোনোর সময় দেখা যাচ্ছে। এমনকি রেস্তোরাঁয় খেতে গেলে, পোষ্যকে নিয়ে হাঁটতে গেলেও তাঁদের ক্যামেরার সামনে দেখা যাচ্ছে। আর আপনি যখন কিছু খুব বেশি চোখের সামনে দেখে ফেলেন না তখন আপনার সেই জিনিসটার উপর থেকে মোহ, বা আগ্রহ হারিয়ে যায়। আর এখন ঠিক সেটাই হচ্ছে। ’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও