কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আর্জেন্টিনা-সৌদি আরবের খেলার সময় কুমিল্লায় আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু

প্রথম আলো বুড়িচং প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ২২:৩৭

কুমিল্লার বুড়িচং উপজেলায় বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা বনাম সৌদি আরবের মধ্যে খেলা চলাকালে বুকে ব্যথা অনুভব করে কাউছার জাবেদ ওরফে কাকন (৫০) নামের আর্জেন্টিনার এক সমর্থকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে উপজেলার শিকারপুর গ্রামে এ ঘটনা ঘটে।


কাউছার জাবেদ উপজেলার শিকারপুর গ্রামের প্রয়াত আবদুল খালেকের ছেলে। সৌদি আরব দ্বিতীয় গোল করার পর তিনি বুকে তীব্র ব্যথা অনুভব করে পাশে ঢলে পড়েন।


শিকারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য আবু নাছের প্রথম আলোকে বলেন, বিকেল চারটায় তাঁদের সঙ্গে কাউসার আর্জেন্টিনা বনাম সৌদি আরবের ফুটবল খেলা দেখতে বসেন। খেলার ৫৩ মিনিটে দ্বিতীয় গোল করে সৌদি আরব। তখন কাউছার বুকে তীব্র ব্যথা অনুভব করে তাঁর (আবু নাছের) কোলে ঢলে পড়েন। দ্রুত উদ্ধার করে বুড়িচং উপজেলার কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।


শিকারপুর গ্রামের অন্তত তিনজন আর্জেন্টিনার সমর্থক বলেন, কাউছার আর্জেন্টিনা ফুটবল দলের কঠিন সমর্থক ছিলেন। লিওনেল মেসি ও ডি মারিয়া তাঁর পছন্দের খেলোয়াড়। প্রিয় দলের গোল খাওয়াটা তিনি সহ্য করতে পারেননি। এর আগে অফসাইডের কারণে কয়েকটি গোল বাতিল হওয়ায় তাঁর মন খারাপ হয়ে যায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও