কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিএনপির সাবেক সংসদ সদস্য নাদিম মোস্তফা গ্রেপ্তার

প্রথম আলো রাজশাহী মেট্রোপলিটন প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ১৫:১৬

রাজশাহী-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নাদিম মোস্তফাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল তাঁকে নগরের পাঠানপাড়া এলাকার বাড়ি থেকে গ্রেপ্তার করে নিয়ে যায়।


রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতে খায়ের আলম প্রথম আলোকে বলেন, নাদিম মোস্তফার বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি হত্যা মামলা ছিল। সেই মামলার পরোয়ানা এসেছিল নগরের বোয়ালিয়া মডেল থানায়। বোয়ালিয়া থানার দেওয়া রিকুইজিশনের পর বিএনপির এই নেতাকে গ্রেপ্তার করেন তাঁরা।


নাদিম মোস্তফার ব্যক্তিগত সহকারী মোস্তাফিজুর রহমান সুমন বলেন, জেলা ডিবি পুলিশ পরিচয়ে আজ বেলা ১১টার দিকে নাদিম মোস্তফাকে তুলে নেওয়া হয়। তাঁরা সাদাপোশাকে ছিলেন। তাঁকে তুলে নেওয়ার সময় বলা হয়, তাঁর বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। তাঁকে পুলিশ সুপারের কার্যালয়ে নেওয়া হচ্ছে।


আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। এ উপলক্ষে বিএনপির প্রস্তুতি চলছে। তবে বিএনপি ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে রাজশাহীর রাজনীতিতে উত্তেজনা বিরাজ করছে। থানায় থানায় ককটেল বিস্ফোরণ ও উদ্ধারের ঘটনায় বিএনপির কয়েক শ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও