কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে গভীর ষড়যন্ত্র চলছে: আ জ ম নাছির

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ২১:২৭

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি-জামায়াত বিভাগীয় সমাবেশের মাধ্যমে সারাদেশে অরাজকতা সৃষ্টির যে পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে তার বিরুদ্ধে আমাদের মাঠে থাকতে হবে।


তিনি বলেন, একটি অসৎ উদ্দেশ্যে অরাজকতা ও নাশকতার মাধ্যমে দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য গভীর ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্র অবশ্যই মোকাবিলা করতে হবে।


শনিবার (১৯ নভেম্বর) বিকেলে চট্টগ্রামের অনন্যা এলাকার একটি ক্লাবে ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


তিনি বলেন, বর্তমানে কোভিড-১৯ পরবর্তী সময় এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে যে বৈশ্বিক অর্থনৈতিক মন্দা ও সংকট তৈরি হয়েছে তা মোকাবিলায় প্রতিটি দেশপ্রেমিক নাগরিকের সমান দায়িত্ব রয়েছে।


৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুর শুক্কুর ফারুকীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ শফিকুল ইসলাম ফারুক, নির্বাহী সদস্য মহব্বত আলী খান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও