কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হবু কনের প্রস্তুতি

ডেইলি স্টার প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ১৯:১৯

জীবনকে যারা অনেক বেশি ভালোবাসেন তারা সবাই নিজেকে দেখে মুগ্ধ হন। সব ধরনের মুগ্ধতা ছাপিয়ে প্রতিটি মেয়েই চায়, জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিনে তাকে লাগুক অদেখা কোনো রাজকুমারীর মতো। যাকে এই পৃথিবী দেখেনি কখনো।


একটা বিশেষ দিনের স্বপ্ন নিজেকে সবচেয়ে সুন্দর এবং অন্যরকমভাবে উপস্থাপনের। বিয়ের পিঁড়িতে বসার আগে তাই শেষ মুহূর্তের রূপচর্চাও হওয়া উচিত সুসংগত।


বিয়ের অন্তত কয়েক মাস আগে থেকে ত্বক ও চুলের যত্ন নেওয়া শুরু করতে পারলে তো সবচেয়ে ভালো৷ তবে সবসময় তা সম্ভব নাও হতে পারে। সেক্ষেত্রে অনেকেই বিয়ের মাত্র কয়েক সপ্তাহ আগে বিউটি স্যালুন বা পার্লারে যান। এক্ষেত্রে ত্বক বা চুলের দীর্ঘমেয়াদি সমস্যা সমাধান করা হয়তো সম্ভব নয়। তবে ত্বক ও চুলের জৌলুস ফিরিয়ে আনার জন্য এই শেষের কদিন যথেষ্ট, যদি কাজে লাগানো যায়।


একজন হবু কনের প্রস্তুতি নিয়েই আজকের আলোচনা।


*  প্রয়োজন বুঝে ফেশিয়াল, হেয়ার স্পা, হেয়ার ট্রিটমেন্ট, বডি মাসাজ, ফেয়ার পলিশ বা চুলের বিশেষ ট্রিটমেন্ট নেওয়ার থাকলে, বিয়ের অন্তত ১৫ দিন আগে বিউটি স্যালুনে যোগাযোগ করে তা করে নিতে পারেন।


*  ত্বক ও চুলের ধরন বুঝে পার্লার থেকেই এইসব প্যাকেজ কাস্টোমাইজ করে দেওয়া হয়। সেক্ষেত্রেও খুবই সুনিপুণ লুকের জন্য তাদের বুঝিয়ে দিতে হবে আপনি কি চাইছেন, কেমন ভাবে চাইছেন। তবে চাইলে প্যাকেজের পরিবর্তে আলাদাভাবে নির্দিষ্ট ট্রিটমেন্টও করাতে পারেন। যেহেতু বিয়ের দিন সবারই নজর থাকে কনের দিকে এবং প্রচুর লাইটিং তাই তার মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সবকিছুই নিখুঁত হওয়া দরকার।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও