কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওড়ার মুহূর্তে বিমানের সঙ্গে দমকলের গাড়ির সংঘর্ষ, ২ জনের মৃত্যু

কালের কণ্ঠ পেরু প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ১৬:৪৭

ওড়ার জন্য রানওয়ে দিয়ে দ্রুতগতিতে যাচ্ছিল একটি যাত্রীবাহী বিমান। ওড়ার মুহূর্তেই একটি দমকলের গাড়ি সামনে চলে আসে। এ অবস্থায় বিমানের সঙ্গে দমকলের গাড়ির ধাক্কা লাগে এবং বিমানের পেছনের অংশে আগুন ধরে যায়। দুমড়েমুচড়ে গিয়ে দমকলের গাড়িতেও আগুন ধরে গিয়েছিল। এ ঘটনায় দুই দমকলকর্মীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে এয়ারলাইনস।


ঘটনাটি পেরুর রাজধানী লিমার জর্জ শ্যাভেজ আন্তর্জাতিক বিমানবন্দরের। শুক্রবার লাতাম এয়ারলাইনসের এলএ ২২১৩ বিমানটি লিমা থেকে জুলিয়াকায় যাচ্ছিল। সেই সময়ই এ দুর্ঘটনা ঘটে।


বিমান এবং দমকলের গাড়ির সংঘর্ষের ভয়ঙ্কর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এসেছে। ভিডিওতে দেখা গেছে, বিমানের পেছনের অংশে আগুন ধরে গিয়েছে। তার পরই কালো ধোঁয়া বেরোতে শুরু করে। সেই অবস্থায় দমকলের গাড়িসহ বিমানটি রানওয়ে ধরে বেশ কিছুটা এগিয়ে থেমে যায়।


পেরুর স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, বিমানবন্দর থেকে ৬১ জনকে কাছাকাছি ক্লিনিক এবং হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তবে এটি আঘাতের কারণে নাকি সতর্কতার কারণে করা হয়েছে তা স্পষ্ট নয়। এ ছাড়া কোনো যাত্রী বা ক্রু সদস্য নিহত হননি বলে এয়ারলাইনস কর্তৃপক্ষ জানিয়েছে।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও