কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নতুন লুকে চমকে দিলেন নওয়াজউদ্দিন, ভক্তদের উচ্ছ্বাস

কালের কণ্ঠ প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ১৪:০৫

নওয়াজউদ্দিন সিদ্দিকির আসন্ন চলচ্চিত্র ‘হাড্ডি’ থেকে নওয়াজের নতুন লুক প্রকাশ করেছে সিনেমাটির প্রযোজনা সংস্থা জি স্টুডিও। হাড্ডি চলচ্চিত্রে নওয়াজউদ্দিন একজন ট্রান্সজেন্ডারের ভূমিকায় অভিনয় করছেন। অভিনেতার নতুন লুক প্রকাশ হওয়ার পরপরই ভক্ত-অনুরাগীরা বেশ উচ্ছ্বাস প্রকাশ করছেন। প্রিয় অভিনেতাকে এই ভিন্ন চরিত্রে দেখার জন্য দীর্ঘদিন ধরেই অপেক্ষায় ছিলেন ভক্তরা।


নওয়াজ সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে প্রকাশ করেছেন যে তাঁর ভূমিকার জন্য প্রস্তুতি নিতে তিনি ট্রান্সজেন্ডার লোকদের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি তাদের মধ্যে ২০-২৫ জনের সঙ্গে কাজ করছেন এবং হাড্ডির শুটিংয়ের সময় তাদের জীবনযাত্রা সম্পর্কে অনেক কিছু শিখেছেন।


এর আগে, যখন হাড্ডির ফার্স্ট লুক ছবি প্রকাশিত হয়েছিল তখন অনেকেই নওয়াজউদ্দিনকে অভিনেত্রী অর্চনা পুরান সিংয়ের সঙ্গে তুলনা করেছিলেন। দেখতে অনেকটা অর্চনার মতো লাগলেও যখন নওয়াজের নাম সামনে আসে, ভক্ত-অনুরাগীরা বেশ চমকে যান! এবার হাড্ডি থেকে নওয়াজউদ্দিনের নতুন লুক প্রকাশের পর প্রতিক্রিয়া জানিয়ে কিছু ভক্ত বলেছেন যে নওয়াজের ছবিটি তাদের কাজল, প্রিয়াঙ্কা চোপড়া এবং রাভিনা ট্যান্ডনের কথা মনে করিয়ে দিয়েছে।


হাড্ডিতে অভিনয় সম্পর্কে বলতে গিয়ে নওয়াজউদ্দিন ভারতীয় গণমাধ্যম ‘নিউজ ১৮’-কে বলেন, 'আমি হাড্ডিতে অনেক তৃতীয় লিঙ্গের লোকের সঙ্গে কাজ করেছি। আমি তাদের মধ্যে ২০-২৫ জনের সঙ্গে একটি ভিন্ন পরিবেশে ছিলাম। তাদের পৃথিবীকে দেখার উপায় সম্পূর্ণ ভিন্ন, যা সত্যিই আকর্ষণীয় ছিল। আমি তাদের জীবনযাত্রা সম্পর্কে অনেক কিছু শিখেছি। '

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও