কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


বিয়েতে যেসব গ্যাজেট উপহার দিতে পারেন

শীত আসলেই বিয়ের ধুম পড়ে যায়। বিয়ে মানেই আয়োজন, খাওয়া-দাওয়া, মজা, সাজগোজ। বর কনের জন্য দিন বিশেষ হলেও অতিথিদের জন্যও কম কিছু নয়। বিয়েতে অতিথি হলেও আনন্দ, সাজগোজ কোনো কিছুতেই কমতি হবে না আপনার। তবে বিয়ের দাওয়াত পেলে প্রথমেই যে বিষয়টি মাথায় আসে সেটি হচ্ছে, বর কনেকে কী উপহার দেওয়া যায়।

গতানুগতিক উপহার থেকে বেরিয়ে অন্য কিছু ভাবুন। বিছানার চাদর, ক্রোকারিজ আইটেম বাদ দিয়ে উপহারের তালিকায় রাখতে পারেন গ্যাজেট। চলুন দেখে নেওয়া যাক নবদম্পতিকে কী কী গ্যাজেট উপহার দিতে পারেন-

স্মার্টওয়াচ

স্মার্টওয়াচ এখন বাজেটের মধ্যে সবচেয়ে সুন্দর উপহার। বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন দামের স্মার্টওয়াচ পাবেন বাজারে। বর কনের জন্য আলাদা স্মার্টওয়াচ কিনতে পারেন। ২ হাজার থেজে শুরু করে ১০ হাজারের মধ্যেই খুব ভালো ব্র্যান্ডেড স্মার্টওয়াচ পেয়ে যাবেন। সময় দেখা ছাড়াও নানা কাছে ব্যবহার করা যায় স্মার্টওয়াচ। বিশেষ করে স্বাস্থ্যের খেয়াল রাখতে অসংখ্য ফিচার দেওয়া থাকে। হার্ট রেট, ডায়াবেটিস এখন স্মার্টওয়াচেই মেপে নিতে পারবেন। ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেলও (SpO2) পরিমাপ করতে পারবেন।

আইফোন

আইফোনের প্রতি সবারই এক ধরনের ইমোশন জড়িয়ে আছে। আপনার বাজেট যদি একটু বেশি থাকে তাহলে বর কনের জন্য আইফোন কিনে নিতে পারেন। বর্তমানে আইফোন ১৪ এর সিরিজ থেকে যে কোনো একটি বেছে নিতে পারবেন।

ইয়ারবাডস

হালকা ওজনের ডুয়াল টোনের একটি ইয়ারবাডস উপহার দিতে পারেন। বর্তমানে ইয়ারবাডস তরুণদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। নবদম্পতির জন্য এক জোড়া ইয়ারবাডস কিনতে পারেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন