কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


১৪ বছর পর কলকাতায় আসছেন সালমান, মাতাবেন মঞ্চ

দীর্ঘ ১৪ বছর পর কলকাতায় আসছেন বলিউড সুপারস্টার সালমান খান। নতুন বছরের জানুয়ারিতে ‘দাবাং ট্যুর’ নিয়ে কলকাতায় হাজির হবেন ‘ভাইজান’ সালমান। তবে তিনি একা নন, সঙ্গে থাকবেন সোনাক্ষী সিনহা, জ্যাকুলিন ফার্নান্দেজসহ এক ঝাঁক তারকা।

সোমবার (১৪ নভেম্বর) আনুষ্ঠানিকভাবে কলকাতা সফরের ঘোষণা দেন সালমান খান।

ভারতের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, কলকাতার সালমান প্রেমীদের দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হতে চলেছে। নতুন বছরেই কলকাতার মাটিতে পা দেবেন সালমান খান। কলকাতায় পারফর্ম করবেন তিনি। ‘দাবাং দ্য ট্যুর রিলোডেড…কলকাতা’ নিয়ে হাজির হচ্ছেন সালমান খান। তার সঙ্গেই কলকাতার মঞ্চ কাঁপাবেন সোনাক্ষী সিনহা, জ্যাকুলিন ফার্নান্দেজ, প্রভু দেবা, আয়ুশ শর্মা, গুরু রান্ধাওয়ারা।

জানা গেছে, গত মাসেই কলকাতায় এসে সোহেল খান এবং সালমানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা সব খতিয়ে দেখেছেন। হোটেল থেকে অনুষ্ঠানস্থল- নিরাপত্তার যাবতীয় ব্যবস্থাপনা দেখেছেন তারা।

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ১৯ জানুয়ারি কলকাতায় পা রাখবেন সালমান খান। ওইদিন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন বলে জানা গেছে। এরপর রাতভর রিহার্সেল এবং ২০ জানুয়ারি শহরবাসীর জন্য পারফর্ম করবেন ভাইজান ও তার সঙ্গীরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন