কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নেশার ঘোরে বিশাল অজগর গলায় পেঁচিয়ে নিলেন তিনি

কালের কণ্ঠ প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ০৮:৪৪

মাদকজাতীয় দ্রব্যের নেশায় সাময়িকভাবে হলেও লোপ পেতে পারে কাণ্ডজ্ঞান। নেশার ঘোরে মানুষ করতে পারে বিপজ্জনক কাজ। তবে ভারতের এক নেশাগ্রস্ত বৃদ্ধ যে কাজ করলেন, তা ছাড়িয়ে গেছে কল্পনাকেও। নেশার ঘোরে একটি বিশাল অজগর ঘাড়ে তুলে নিয়েছিলেন পশ্চিমবঙ্গের ওই বাসিন্দা।


অজগরটি ধীরে ধীরে তার গলা পেঁচিয়ে ধরে। তখনো লোকটির হুঁশ হয়নি। তবে গলায় চাপ ক্রমেই বেড়ে চললে একসময় তাল ফেরে তার। সাপটিকে গলা থেকে ছাড়ানোর জন্য ছটফট করতে থাকেন।  


এক পর্যায়ে অজগর বৃদ্ধের গলায় নিজের পুরো শরীরটাকেই পেঁচিয়ে নেয়। সাপটিকে ছাড়ানোর জন্য আপ্রাণ চেষ্টা করতে থাকেন লোকটি। তার আশপাশে সাহায্য করার মতো কেউ ছিল না তখন।  


কিন্তু হঠাৎ করেই তার ছেলের চোখে পড়ে বাবার বিপদ। এক বন্ধুকে ডেকে এনে তিনি সাপটিকে ছাড়ানোর চেষ্টা করেন। বৃদ্ধের ছেলে ও তার বন্ধু সাপটির লেজ ধরে টেনে ছাড়ানোর চেষ্টা করলে লোকটি মাটিতে পড়ে কাতরাতে থাকেন। তার শ্বাস ক্রমেই রুদ্ধ হয়ে আসছিল।  


কয়েক মিনিটের আপ্রাণ চেষ্টায় সাপটিকে বৃদ্ধের গলা থেকে ছাড়াতে সক্ষম হন দুই যুবক। এক বৃদ্ধের গলা অজগর পেঁচিয়ে ধরেছে, আর তিনি বাঁচার চেষ্টা করছেন—এই দৃশ্যের ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে। অনেকেই শিউরে উঠেছেন এটি দেখে।  


সোশ্যাল মিডিয়ায় পোস্টে বলা হয়েছে, ঘটনাটি পশ্চিমবঙ্গের গারওয়া থানার কিটাসোটি খুর্দ গ্রামের। আর যে বৃদ্ধকে সাপটি পেঁচিয়ে ধরেছিল তার নাম ব্রিজলাল রাম ভুঁইয়া। ঘটনা ভয়াবহ হলেও শেষ পর্যন্ত তিনি সামান্য আহত হয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও