কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সরকারের জুলুম-নির্যাতন আর সহ্য করবে না বিএনপি: সাবেক মেয়র মিনু

www.ajkerpatrika.com নাটোর সদর প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ১৭:০৯

‘আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গণসমাবেশকে সফল করতে ৩০ নভেম্বর থেকে বাস, ট্রাক, ট্রেন ও পায়ে হেঁটে মানুষজন সভাস্থলে উপস্থিত হবেন। গণসমাবেশের দিন পুরো নগরী জনসমুদ্রে পরিণত হবে। যারা বাঁধা দেওয়ার চেষ্টা করবে, তাঁদের সেখানেই প্রতিরোধ করা হবে। সরকারের জুলুম-নির্যাতন আর সহ্য করবে না বিএনপি’-বলে মন্তব্য করেছেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। 


আজ শনিবার সকালে নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে রাজশাহী বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে আয়োজিত সমন্বয় সভায় এসব কথা বলেন তিনি। 


সাবেক মেয়র বলেন, স্বাধীনতার মাস ডিসেম্বরে ঘোষণা দিয়ে জিয়াউর রহমান স্বাধীনতার লালসবুজ পতাকা এনেছিলেন। সেই অনুপ্রেরণায় রাজশাহী বিভাগের মানুষজন লাঠি হাতে সব বাঁধা অতিক্রম করে গণসমাবেশ সফল করবেন। শুধু নাটোর থেকেই লক্ষাধিক মানুষজন গণসমাবেশে অংশ নেবেন।  



সভায় জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন-বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য কাজী গোলাম মোর্শেদ; বিএনপির কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক শফিকুল ইসলাম মিলন; নাটোর জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজ; জেলা, সাত উপজেলা এবং আট পৌর ইউনিট বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও