কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাস বন্ধ কেবল ফরিদপুরে, মাঠে রাত কাটান অনেকে

প্রথম আলো ফরিদপুর জেলা প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২, ০৯:০৯

সড়কপথে ফরিদপুরে ঢোকার পথ তিনটি। এর একটি ভাঙ্গা হয়ে, আরেকটি গোয়ালন্দ মোড় হয়ে, অন্যটি মধুখালীর কামারখালী হয়ে। পরিবহন ধর্মঘটের কারণে ফরিদপুরে ঢোকার এই তিনটি পথই বন্ধ। তবে এই তিন পথের মধ্যে ভাঙ্গা হয়ে বরিশালসহ দেশের দক্ষিণাঞ্চল এবং গোয়ালন্দ ও কামারখালী হয়ে মাগুরা, খুলনা, যশোরসহ দক্ষিণ ও পশ্চিমাঞ্চলের বাস চলছে। কেবল ফরিদপুরে কোনো বাস যাচ্ছে না।


ফলে বিএনপির এর আগের পাঁচটি বিভাগীয় গণসমাবেশ থেকে আলাদা করা যায়নি ফরিদপুরের সমাবেশকেও। পরিবহন ধর্মঘটের কারণে গতকাল শুক্রবার থেকেই ফরিদপুরের সঙ্গে আশপাশের জেলা গোপালগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর ও রাজবাড়ীর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। এমন পরিস্থিতির মধ্যেই আজ শনিবার ফরিদপুর শহর থেকে ছয় কিলোমিটার দূরে কোমরপুর আবদুল আজিজ ইনস্টিটিউট মাঠে অনুষ্ঠিত হচ্ছে বিএনপির বিভাগীয় গণসমাবেশ।


জ্বালানি তেলসহ দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও দলের পাঁচ নেতা-কর্মী হত্যার প্রতিবাদে এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীন সংসদ নির্বাচনের দাবিতে বিএনপি বিভাগীয় শহরে ধারাবাহিক গণসমাবেশ করছে। প্রথমটি হয় গত ১২ অক্টোবর চট্টগ্রামে। এরপর ময়মনসিংহ, খুলনা, রংপুর ও বরিশালের পর আজ ফরিদপুরে সমাবেশ হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও